ভোগান্তি, ফের বাড়ল ফ্লাইট বাতিলের মেয়াদ!

এখনও অব্যাহত সাধারণ যাত্রীদের ভোগান্তি। ফের ফ্লাইট বাতিলের মেয়াদ বাড়াল গো ফার্স্ট।

New Update
বম্নব

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ সংকটের মুখে থাকা বিমান সংস্থা গো ফার্স্ট ঘোষণা করেছে যে অপারেশনাল কারণে ৩০ জুন পর্যন্ত তাদের নির্ধারিত ফ্লাইট পরিচালনা বাতিল করা হবে। প্রাথমিকভাবে এয়ারলাইন্সটি জানিয়েছিল, ২৫ জুন পর্যন্ত ফ্লাইট বাতিল থাকবে। অর্থসংকটে থাকা বিমান সংস্থাটির বিমানগুলো ৩ মে থেকে গ্রাউন্ডেড রয়েছে।

মে মাসের গোড়ার দিকে, গো ফার্স্ট ন্যাশনাল কোম্পানি ল ট্রাইব্যুনালে (এনসিএলটি) দেউলিয়া হওয়ার জন্য আবেদন করেছিল এবং ক্রমবর্ধমান লোকসানের কারণে ফ্লাইট পরিচালনা স্থগিত করেছিল। প্রাথমিকভাবে প্র্যাট অ্যান্ড হুইটনির ইঞ্জিন সরবরাহে বিলম্বের কারণের ফলে তার বহরের একটি অংশ গ্রাউন্ডেড হয়ে যায়। বিমান সংস্থাটি তাৎক্ষণিক সমাধান এবং অপারেশনগুলোর পুনরুজ্জীবন আশা করছে।

এয়ারলাইন্সটি জানিয়েছে, "আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে অপারেশনাল কারণে ৩০ জুন ২০২৩ পর্যন্ত নির্ধারিত গো ফার্স্ট ফ্লাইট বাতিল করা হয়েছে। বিমান বাতিলের ফলে যে অসুবিধা হয়েছে তার জন্য আমরা দুঃখিত।"

গো ফার্স্টের বিবৃতিতে বলা হয়েছে, "আমরা স্বীকার করি যে ফ্লাইট বাতিল আপনার ভ্রমণ পরিকল্পনাকে ব্যাহত করতে পারে এবং আমরা সম্ভাব্য সমস্ত সহায়তা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। আপনারা জানেন, সংস্থাটি অবিলম্বে সমাধান এবং কার্যক্রম পুনরায় চালু করার জন্য একটি আবেদন দায়ের করেছে। আমরা শীঘ্রই বুকিং পুনরায় শুরু করতে সক্ষম হব। আপনাদের ধৈর্যের জন্য আমরা আপনাদের ধন্যবাদ জানাই।"