Astro Tricks: পাতিলেবুর মহিমা! বদলাতে পারে ভাগ্য, কীভাবে জানুন

পাতিলেবুর বহু গুণ। শরীরের যত্ন নেওয়ার পাশাপাশি অশুভ শক্তিকেও দূর করে একটি ছোট্ট লেবু। এমনটায় শাস্ত্র বলছে।

New Update
lemonnn.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: পাতিলেবুর বহু গুণ। যেরকম শরীরের এনার্জি বাড়াতে সাহায্য করে। ঠিক সেরকমই স্বাস্থ্য সচেতনতায় লেবুর ভূমিকাও ভীষণ গুরুত্বপূর্ণ। তবে জানলে অবাক হবেন, পাতিলেবু ভাগ্য বদলাতেও কাজে লাগে।

এই পাতিলেবু আজ থেকে শুধু খাওয়ার জন্য বা রূপচর্চার জন্য ব্যবহার করবেন না, পাতিলেবু আপনার ঘরকে সুন্দর করতে সাহায্য করে। ঘরের ভেতরে থাকা নানা অশুভ শক্তিকে দূর করে দেয়।

দাম্পত্য কলহ দূর করে – স্বামী-স্ত্রীর মধ্যে খুঁটিনাটি বিষয়েই বাকবিতন্ডা শুরু হয়? বুঝতে পারছেন না কোথা থেকে ঝামেলার সূত্রপাত হচ্ছে? তাহলে বেডরুমে একটি পাতিলেবু জলের মধ্যে রেখে দিন। অন্তত ৪-৫দিন পর পর সেই জল পালটে ফেলবেন। অন্তত এরকমটা একমাস করে দেখুন, দাম্পত্য কলহ একেবারে দূর হয়ে যাবে।

অসুস্থ মানুষকে সুস্থ করে দেয় – বাড়িতে থাকা কোন ব্যক্তি যদি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন, তাহলে একটি পাতিলেবু নিয়ে তাতে কালো কালিতে ৩০৭ লিখে ৭ বার ওই ব্যক্তির চারপাশে ঘোরান, দেখবেন প্রতিকার মিলবে।

খারাপ স্বপ্ন কাটিয়ে দেয় – কোনও খারাপ স্বপ্ন আপনাকে রাতে ঘুমতে দিচ্ছে না? তাহলে একটি লেবু নিয়ে বালিশের তলায় রেখে দিন। লেবু শুকিয়ে গেলে তা পালটে ফের নতুন লেবু রাখুন। এরকম ৪-৫ বার করলে খারাপ স্বপ্নের প্রভাব কেটে যাবে।

মূলত, প্রবেশ দ্বারের সামনে অনেকেই লেবু-লঙ্কা ঝুলিয়ে রাখেন। ঘরে যাতে কোনও অশুভ শক্তির প্রবেশ না ঘটে তাই জন্যেই এই ব্যবস্থা নেওয়া হয়।

 

Disclaimer: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র তথ্যের ওপর ভিত্তি করে। এর সাথে বাস্তবিক জীবনের কোনও যোগ নেই। ANM News কোনও রকম কোনও অন্ধবিশ্বাসকে সমর্থন করে না।