'২৪ ঘণ্টা! বিজেপিকে ভাগীরথী নদীতে ফেলতে না পারলে রাজনীতি ছেড়ে দেব'

তৃণমূল বিধায়ক হুমায়ুন কবিরকে আক্রমণ করলেন বিজেপি নেতা অমিত মালব্য।

New Update
sdfghj

নিজস্ব সংবাদদাতা: বিজেপি নেতা অমিত মালব্য এবার আক্রমণ করলেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবিরকে। ভোটের প্রচারে গিয়ে হুমায়ুন কবির বিজেপিকে ভাগীরথী নদীতে ফেলে দেওয়ার দাবি করেছেন। তা নিয়েই বিশেষ পোস্ট করলেন এই বিজেপি নেতা। 

X হ্যান্ডেলে বিজেপি নেতা লেখেন, 'শক্তিপুরে বুথ কর্মী সম্মেলনে তৃণমূলের ভরতপুর বিধায়ক হুমায়ুন কবির বলেছেন: ২৪ ঘণ্টার মধ্যে বিজেপিকে ভাগীরথী নদীতে ফেলতে না পারলে রাজনীতি ছেড়ে দেব। আমি তোমাদেরকে শক্তিপুরে থাকতে দেব না (এই এলাকার অধিকাংশ হিন্দুই উদ্বাস্তু, যারা ধর্মীয় নিপীড়ন থেকে বাঁচতে বাংলাদেশ থেকে পালিয়েছিল, কিন্তু এখন আবার হুমকির সম্মুখীন হচ্ছে)। আপনি যদি মনে করেন যে মুর্শিদাবাদে মাত্র ৩০% বাসিন্দা (হিন্দুদের উল্লেখ করে) আছে, আমরা ৭০% (মুসলিম)। যে কাজিপাড়া মসজিদে হামলা হয়েছে, তার জন্য মুসলিম ভাইদের হাত গুটিয়ে বসে থাকতে দেবেন না, আমি বিজেপিকে সতর্ক করছি।

আনকোট: 

মুর্শিদাবাদে হিন্দুরা সংখ্যালঘু। মাত্র ২৮%। আর এরই শিকার হচ্ছেন তারা। ভাবুন, বাংলার বাকি অংশে হিন্দুরা সংখ্যালঘু হলে কী পরিণতি অপেক্ষা করছে। পশ্চিমবঙ্গে তুষ্টির রাজনীতি নতুন মাত্রা ছুঁয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ, বাংলায় হিন্দুরা এখন দ্বিতীয় শ্রেণীর নাগরিকের চেয়েও খারাপ। তিনি কি এই বিধায়ককে দল থেকে বের করে দেওয়ার সাহস করবেন? সেই বুদ্ধিজীবীরা, যারা হিন্দুদের বিরুদ্ধে নিয়মিত বিষ ছড়ায়, তারা কি একটা কথা বলার সাহস করতে পারে?'