BIG NEWS: Amazon...বন্ধ হয়ে গেল!

বিখ্যাত ই-কর্মাস সংস্থা অ্যামাজন থেকে কেনাকাটা করেন তো? এবার তারা এক বড় ঘোষণা করেছে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে তাদের এই সিদ্ধান্ত।

New Update
Amazon-এ কাজ করে আয় করুন ৫৫-৬০ হাজার টাকা

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ২০০০ টাকার নোট বাতিল করেছে কেন্দ্র সরকার। চলতি বছরের মে মাসেই রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ার তরফে এই ঘোষণা করা হয়েছিল। আগামী ৩০ সেপ্টেম্বর অবধি ব্যাঙ্কগুলিতে ২০০০ টাকার নোট বদল করা যাবে। এর মাঝেই বড় ঘোষণা করল বিখ্যাত ই-কর্মাস সংস্থা অ্যামাজন।

১৯ তারিখের পর থেকে আর ২০০০ টাকার নোট গ্রহণ করবে না সংস্থা, এমনটাই জানিয়ে দেওয়া হল। ২০০০ টাকা নোট বাতিলের ঘোষণার পর থেকেই ব্যাঙ্কে নোট বদলের হিড়িক পড়ে গেছে। অনেকে আবার ব্যাঙ্কের ভিড় এড়াতে অনলাইন সংস্থা থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিসপত্র অর্ডার করছেন এবং ডেলিভারি বয়দের হাতে ২০০০ টাকার নোট দিচ্ছেন। কিন্তু এবার অ্যামাজন সোজা জানিয়ে দিল  যে ১৯ সেপ্টেম্বরের পর থেকে আর ক্যাশ অন ডেলিভারিতে ২০০০ টাকার নোট নেওয়া হবে না। বিবৃতি জারি করে জানানো হয়, ২০০০ টাকার নোট বর্তমানে গ্রহণ করলেও, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংস্থা ক্যাশ অন ডেলিভারিতে ২০০০ টাকার নোট গ্রহণ করবে না। রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ার নির্দেশিকা মেনেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় সংস্থা। 

rectify impact.jpg