বদলে যাচ্ছে WhatsApp! তাড়াতাড়ি ক্লিক করুন

হোয়াটস অ্যাপ ব্যবহার করেন তো? এবার সেখানেই একটা বড় পরিবর্তন আসতে চলেছে। পরীক্ষামূলকভাবে এই পরিবর্তন সফল হয়েছে তবে গ্রাহকদের জন্য এখনও এটা বাজারে আনা হয়নি।

New Update
whats app

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ইউজারদের সুবিধার্থে সম্প্রতি একগুচ্ছ নয়া ফিচার আনল হোয়াটস অ্যাপ। প্রতিনিয়ত নিজেকে আপডেট করে জনপ্রিয়তা বজায় রাখছে মেটার অন্তর্গত এই মেসেজিং অ্যাপ। আর এবার আবার বদলে যাচ্ছে হোয়াটসঅ্যাপের চেহারা। এবার জানা গেছে যে নতুন ডিজাইনে উপরের বারটির রং পাল্টে গিয়ে হয়ে যাবে সাদা। বাকি বিষয়গুলি হবে সবুজ রঙের। ইতিমধ্যেই নাকি অ্যান্ড্রয়েড বিটা ভার্সান ২.২৩.১৮.১৮-এ এই নয়া ডিজাইনটি পরীক্ষামূলকভাবে চালু করেছে। গুগল প্লে বিটা প্রোগ্রামে এই ডিজাইনটি পাবেন আপনি। কিন্তু সকলের জন্য এটি কবে আসছে, তা এখনও স্পষ্ট করে জানা যায়নি।

সম্প্রতি সামনে আসে হোয়াটসঅ্যাপের নতুন ডিজাইনের স্ক্রিনশট। দেখা যাচ্ছে যে উপরের বারটির রং সাদা। আবার নেভিগেশন বারটি বসানো হয়েছে অ্যাপের নিচের দিকে। গুগলের নয়া মেটেরিয়াল ডিজাইনের গাইডলাইনকে মাথায় রেখে এই পরিবর্তন করা হচ্ছে বলে মনে করা হচ্ছে। সকল ইউজারদের জন্য আত্মপ্রকাশের আগে এতে আরও কিছু বদল আনা হতে পারে বলেও শোনা যাচ্ছে।

rectify impact.jpg