Odisha Train Accident : রেলমন্ত্রীকে শক্ত থাকার বার্তা!

বালাসোরে দুর্ঘটনায় রেলের দায় ও ভূমিকা নিয়ে যখন তোলপাড় রাজ্য থেকে জাতীয় রাজনীতি, অন্যদিকে তখন রেলমন্ত্রীকে শক্ত থাকার পরামর্শ দিয়ে ট্যুইট এক টুইটার ব্যবহারকারীর।

author-image
Pallabi Sanyal
New Update
44

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : বালাসোরে ট্রেন দুর্ঘনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। রেলের দায় ও ভূমিকা নিয়ে যখন তোলপাড় রাজ্য থেকে জাতীয় রাজনীতি, অন্যদিকে তখন রেলমন্ত্রীকে শক্ত থাকার পরামর্শ দিয়ে ট্যুইট এক টুইটার ব্যবহারকারীর। দেওয়াঙ্গ জাওয়ার নামে ট্যুইটার হ্যান্ডেল থেকে রেলমন্ত্রীকে ট্যাগ করে লেখা হয়েছে, ''শক্ত থাকুন স্যার। আগর গালতি থি তো ওয়া গ্রাউন্ড অফিসার কি থি...আমি জানি অশ্বিনী স্যার রেলওয়ের আপগ্রেড করার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন...এটা তাদের জন্য সত্যিই কঠিন কারণ আমাদের কাছে এশিয়ার সবচেয়ে বড় রেল নেটওয়ার্ক আছে!''

কীভাবে ৩টি ট্রেন এক লাইনে ঢুকে পড়লো, কী ভাবে দুর্ঘটনা ঘটলো সেই কারণ খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই রেল বোর্ড সিবিআই তদন্তের সুপারিশ করেছে বলে ঘোষণা করেছেন রেলমন্ত্রী। চারিদিকে হাহাকার, স্বজন হারানোর বেদনা।  নিজে ঘটনাস্থলে ছিলেন রেলমন্ত্রী। কীভাবে দেহ কেটে বের করা হচ্ছে ক্ষতিগ্রস্ত কামড়া থেকে তা দেখেছেন নিজের চোখে। উদ্ধারকার্যের সময়েও তদারকি করেছেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে আবেগে বুজে আসে তার গলা। এর মাঝে রেলমন্ত্রীকে করা এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের।