৫১ ঘণ্টা পার, স্বরূপ বিশ্বাসের বাড়িতে এখনও চলছে তল্লাশি! এবার কী গ্রেপ্তার মন্ত্রীর ভাই?

রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে এখনও চলছে কেন্দ্রীয় সংস্থার তল্লাশি।

New Update
1710920983_swarup-biswas.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ শহরে এক যোগে ইডি ও আয়কর হানা চলছে। জানা গিয়েছে, প্রায় ৫১ ঘণ্টা পার হলেও রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বাড়িতে এখনও তল্লাশি চালাচ্ছে আয়কর দফতরের আধিকারিকরা। বুধবার ভোর ৬টা থেকে শুরু হয়েছে আয়কর দফতরের এই তল্লাশি অভিযান। আয়কর ফাঁকি এবং আয় বহির্ভূত সম্পত্তির অভিযোগ রয়েছে স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধে। সেই অভিযোগেই এই তল্লাশি অভিযান বলে খবর।

swarup biswas.jpg

প্রসঙ্গত, গত বুধবার ৬ জায়গায় আয়কর হানা দেয়। তালিকায় স্বরূপ বিশ্বাসের বাড়ির পাশাপাশি ছিল স্বরূপের স্ত্রী তৃণমূল কাউন্সিলর জুঁই বিশ্বাসের কার্যালয়ও। পাশাপাশি রানা সরকার নামে এক নির্মাণ ব্যবসায়ীর বাড়িতেও হানা দেন আইটি আধিকারিকরা। তিনি স্বরূপ বিশ্বাসের ঘনিষ্ঠ বলে পরিচিত।

jk

অন্যদিকে আজ সকাল থেকে শহরের বিভিন্ন জায়গায় চলছে ইডির হানা। সূত্রে খবর, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় সম্প্রতি প্রসন্ন রায়ের বাড়ি ও অফিসে একযোগে তল্লাশি চালায় ইডি। সেখান থেকে বেশ কিছু নথিও উদ্ধার করে তারা। এছাড়া ইডি হেফাজতে থাকাকালীন প্রসন্নকে জিজ্ঞাসাবাদ করে যে সমস্ত তথ্য পেয়েছিল, সেই সমস্ত তথ্যের হদিশ পেতে শহরের বিভিন্ন প্রান্তে ইডির তদন্তকারী আধিকারিকরা তল্লাশি অভিযান চালাচ্ছে বলে জানা গিয়েছে।

Add 1

স্ব

স

স