রাশিফল: প্রাপ্তির সূচনা এই ৬ রাশির

প্রাপ্তির সূচনা হতে পারে এই ৬ রাশির।

author-image
Aniket
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা: রাশিফলকে (Horoscope) গুরুত্ব দেয় না এইরকম মানুষ খুবই কম পাওয়া যায় জীবনে। আজ রাশিফল থেকে কোনো ব্যক্তির ভাগ্যের বিষয়ে পূর্বে আভাস পাওয়া যায়। যেমন আজ রাশিফল অনুযায়ী বৃশ্চিক, বৃষ, মিথুন, কর্কট, সিংহ ও কন্যা রাশির জাতক ও জাতিকাদের ভাগ্য ভালো। অর্থ, ধনসম্পদ সবকিছু প্রাপ্তির সূচনা হতে পারে আজ। জানুন আজ কেমন যাবে এই ৬ রাশির জাতক ও জাতিকাদের ভাগ্য- 

বৃশ্চিক রাশি (Scorpio): কারও কুপ্রভাবে সংসারে চলমান অশান্তি মিটে যাবে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ রয়েছে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মধুর ব্যবহার সকলকে আকৃষ্ট করবে। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে তবে প্রচুর অর্থ উপার্জন হবে। পুরনো কোনও আশা সফল হতে পারে। আধ্যাত্মিকতার অংশ হন।

বৃষ রাশি (Taurus)- সম্পত্তির ব্যাপারে আইনি সাফল্য আসতে পারে। শত্রুর দমন করতে সক্ষম হবেন। প্রেমে সাফল্য আসবে। ব্যবসায় লাভবান হতে পারবেন। বাড়িতে অতিথি আসতে পারে। চাকরিজীবীদের ভালো বেতনের সঙ্গে নতুন কাজের সুযোগ হাতে আসতে পারে। কর্মস্থানে দক্ষতার জন্য সুনাম পাবেন। শিল্পীরা নিজের কাজে উন্নতি লক্ষ করতে পারবেন।  বাড়তি আয় হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য শুভ দিন।  আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন। বাড়িতে দীর্ঘদিন ধরে চলা অশান্তি মিটে যাবে। অনেকদিন বাদে কোনও কারণে সারাদিন মন ভাল থাকবে। আপনার হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। সম্পত্তি কেনাবেচার জন্য দিনটি খুবই ভালো। গবেষণায় ভালো ফল পেতে পারেন। চাকরির স্থানে আপনার সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায় দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন।  ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। লটারি থেকে আয় হতে পারে। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক থাকবে। শত্রুদের চেষ্টা ব্যর্থ হওয়ার ও পরিস্থিতি তাদের বিরুদ্ধে যাওয়ার সম্ভাবনা রয়েছে।  

মিথুন রাশি (Gemini): মনে শান্তি থাকবে। আত্মনির্ভরশীল হন। অহেতুক রাগ এড়িয়ে চলুন। চাকরিতে পরিবর্তন হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। কাজের অবস্থার উন্নতি হবে। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। বন্ধুর কাছ থেকে ব্যবসার অফার পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ থাকবে। বন্ধুর সাহায্যে আয় বৃদ্ধির উৎস গড়ে উঠতে পারে। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন। 

কর্কট রাশি (Cancer): কেরিয়ারের দিক থেকে আজকের দিনটি দারুন ভালো। সিনিয়র সদস্যদের সঙ্গে আপনার কিছু মতপার্থক্য থাকলে ক্ষমা প্রার্থনা করে সমাধান করতে পারবেন। যারা ব্যবসা করছেন তারা তাদের পার্টনারকে খুব বেশি বিশ্বাস করবেন না এবং কারও সঙ্গে কথা বলে টাকা বিনিয়োগ করবেন না। কর্মসংস্থানের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরে বেড়ানো যুবকরা কোনও সুখবর শুনতে পেতে পারেন। আপনি আপনার সন্তানদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

সিংহ রাশি (Leo): আজ মন ভালো রাখার চেষ্টা করুন। আত্মবিশ্বাসের অভাব হতে পারে। মানসিক শান্তির জন্য পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। খরচ বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। সুস্বাদু খাবারের প্রতি আকর্ষণ বৃদ্ধি পাবে। একাডেমিক সাধনায় কাঙ্ক্ষিত সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে।

কন্যা রাশি (Virgo): মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসার জন্য ভ্রমণ লাভজনক হবে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারে পারস্পরিক কলহ এড়িয়ে চলুন। বোন ও ভাইদের সহযোগিতা পাবেন। টাকা পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন।

ad11

food

fla

a a a a