ফেব্রুয়ারিতে লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির ভাগ্য খুলছে! সকাল সকাল দারুণ খবর

ফেব্রুয়ারিতে লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির ভাগ্য খুলে যাবে এবার। সকাল সকাল দারুণ খবর আপনাদের জন্য। দেখে নিন আপনার রাশিয়া এতে আছে নাকি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
astro

নিজস্ব সংবাদদাতা: ফেব্রুয়ারী মাসে মকর রাশিতে শুক্র ও বুধের পাড়ি ঘটছে। জ্যোতিষশাস্ত্রে বুধকে প্রাকৃতিক শুভ গ্রহ বলা হয়। যে কোনও রাশিতে এই দুটি গ্রহের মিলিত হওয়া এবং একটি সন্ধি তৈরি করা খুবই শুভ। বুধ এবং শুক্র উভয় গ্রহ একত্রিত হলে লক্ষ্মী নারায়ণ যোগ নামে একটি শুভ যোগ তৈরি হয়। এই শুভ যোগের প্রভাবে ফেব্রুয়ারি মাসে এই রাশির জাতক-জাতিকারা লক্ষ্মী ও ভগবান বিষ্ণুর আশীর্বাদের চূড়ান্ত সুবিধা পাবেন। 

মেষ: লক্ষ্মী নারায়ণ যোগের শুভ প্রভাবে মেষ রাশির জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ বিশেষত মেষ রাশির জাতকদের উপর থাকবে। আয়ের নতুন উৎসও পাবেন এবং বিনিয়োগে লাভও হবে। কেরিয়ার সম্পর্কিত কিছু কাজের তথ্য পেতে পারেন। 

মিথুন: শুক্র ও বুধের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগে আপনি কোথাও আটকে থাকা অর্থ পাবেন। যারা কর্মরত তাদের জন্য এই যোগ তাদের কর্মজীবনে নতুন উচ্চতা আনবে বলে বিশ্বাস করা হয়। আপনার বস আপনার কাজে খুব খুশি হবেন এবং প্রতিটি কাজে প্রশংসা করবেন। বেতনও বাড়তে পারে।

কর্কট: লক্ষ্মী নারায়ণ যোগ কর্কট রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি করবে। সুখ বাড়বে। আপনি ব্যবসায় শুভ ফল পাবেন। এই সময়ে আপনার জন্য পদোন্নতির সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশও আনন্দদায়ক হয়ে উঠবে। এই সময়ের মধ্যে আপনি সন্তানদের কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন।

fla

food

ad11