রাশিফল: শুভ যোগ, এই রাশিদের ভাগ্য ভালো

শুভ যোগ এই রাশিদের।

author-image
Aniket
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা: রাশিফল (Horoscope) অনুযায়ী বিভিন্ন দিন বিভিন্ন রাশির ভাগ্যে বিভিন্ন রকম পরিবর্তন আসে। আর আধ্যাত্মিক মতে বিশ্বাসীরা রাশিফলের গুরুত্বকে খুবই মান্যতা দিয়ে থাকেন। আজ রাশিফল অনুযায়ী ধনু ও কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের প্রচুর টাকা আসবে। এই ২ রাশির ভাগ্য আজ খুবই ভালো। জানুন কেমন যাবে ধনু ও কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের আজকের ভাগ্যের বিষয়ে-

ধনু রাশি (Aquarius)- আর্থিক উন্নতির জন্য খুব ভাল সময়। কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। কোথাও ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক আলোচনায় অংশ নিতে পারেন। নতুন বন্ধু হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির যোগ রয়েছে। আপনার জন্য ভাল খবর আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে বাবা বিশ্বকর্মার আশীর্বাদে শত্রুদের ক্ষতির পরিকল্পনা সম্পূর্ণ বানচাল হয়ে যাবে। আপনার ব্যবসার জন্য পারিবারিক অভাব দূর হবে। অনেক দিনের ইচ্ছের কোনও ব্যবসার সূচনা আজ বাবা বিশ্বকর্মার আশীর্বাদে আচমকাই শুরু হতে পারে এবং দীর্ঘমেয়াদি হতে পারে। আজ ধনু রাশির জাতক ও জাতিকারা সৌভাগ্যের শীর্ষে থাকবে। আজ ধনু রাশির জাতক ও জাতিকাদের কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।  সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ রয়েছে। ব্যবসায় নতুন কিছু করতে পারেন। চাকরির স্থানে উন্নতির যোগ লক্ষ করা যাচ্ছে। আয় বাড়তে পারে। 

কুম্ভ রাশি (Sagittarius)-  ব্যবসার ক্ষেত্র শুভ দিন। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে চলছে। সামাজিক সুনাম লাভের যোগ। চাকরির স্থানে আয় বৃদ্ধি হতে পারে। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করে মানুষের সেবায় অংশ নিতে পারেন, মনে আনন্দ পাবেন। উন্নতির সময় চলছে। বড় কোনো খরচের চিন্তা মাথায় থাকলেও খরচ আপনার সাধ্যের মধ্যেই হবে। সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। চাকরির স্থানে অতিরিক্ত আয় হতে পারে। নতুন চাকরির শুভ যোগাযোগের যোগ প্রবল। সংসারে শুভ দিন এসেছে। আর্থিক উন্নতি বজায় থাকবে। চাকরিজীবীদের কর্মস্থানে বেতন বৃদ্ধি ও সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। ঈশ্বরকে স্মরণ করুন। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে চলছে। সামাজিক সুনাম লাভের যোগ। চাকরির স্থানে আয় বৃদ্ধি হতে পারে। 

hiring 2.jpeg

a