বছরের প্রথম রবিবার সর্বার্থসিদ্ধি যোগ! সব কাজে জয়ী এই ৩ রাশি

বছরের প্রথম রবিবার সর্বার্থসিদ্ধি যোগ দেখা দিচ্ছে। এই কারণে সব কাজে জয়ী এই ৩ রাশি। জানুন নামগুলো।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
astro1

নিজস্ব সংবাদদাতা: আজ শশ রাজযোগ, সর্বার্থসিদ্ধি যোগ, ধৃতিমান যোগ ও স্বাতি নক্ষত্রের শুভ সংযোগ দেখা দেবে। এর প্রভাবে শনিবারের মাহাত্ম্য বহুগুণ বৃদ্ধি পেয়েছে। জ্যোতিষ অনুযায়ী এই শুভ সংযোগের দ্বারা একাধিক রাশির লাভ হবে। 

বৃষ: এই রাশির জাতকরা আজ আনন্দিত হবেন। ব্যবসায়ীরা নিজের কাজকর্মে আনন্দিত হবেন। সহকর্মীদের ক্ষোভের কারণে সমস্যা সৃষ্টি হতে পারে। সরকারি কাজে সাফল্য পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কোনও অন্য ব্যক্তির কারণে সমস্যায় পড়বেন।

কর্কট: এই রাশির জাতকদের আজকের দিনটিতে স্বপ্ন পূরণ হবে। আপনার বিচারধারা সকলকে আকৃষ্ট করবে। দুই পক্ষের বিবাদে মধ্যস্থতা করে নিরপেক্ষ সমাধান ঘোষণা করতে পারেন। কাজ ও ব্যবসায়ে প্রথম দিকে বাধা আসলেও পরে আয়ের উৎস খুঁজে পাবেন। মনের মধ্যে ব্যবসায়িক পরিকল্পনা কার্যকরী হওয়ায় আয়ের নতুন উৎস হাতে আসবে। ঝুঁকিপূর্ণ কাজে লগ্নি।

কন্যা: এই রাশির জাতকরা নিজের মনে একাধিক পরিকল্পনা করলেও অর্থাভাবের কারণে তা কার্যকরী করতে পারবেন না। কঠিন পরিশ্রম সত্ত্বেও কম পরিমাণে অর্থ লাভ হতে পারে। সরকারি বা জমি সংক্রান্ত কাজে কোনও বিলম্ব করলে সেই কাজ দীর্ঘদিনের জন্য আটকে যেতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে লগ্নি করলে লোকসান হবে কিন্তু পরে লাভের সম্ভাবনা রয়েছে।