মদ কেলেঙ্কারি, ৫৫ কোটি টাকা, বিজেপি সভাপতি, গ্রেফতার- জানানো হল, ভিডিও

রাতে জানানো হল বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
breaknews

নিজস্ব সংবাদদাতা: অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে বড় অভিযোগ আনলেন এবং মদ কেলেঙ্কারি মামলা নিয়ে নিজের মন্তব্য জানালেন।

তৃণমূলের জাতীয় সাধারণ সম্পাদক এবং বাংলায় তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক ব্যানার্জি বলেছেন, "যদি কেউ দুর্নীতিতে জড়িত থাকে তবে তা হল বিজেপি। কথিত মদ কেলেঙ্কারি থেকে ৫৫ কোটি টাকা চলে গিয়েছে বিজেপির হাতে। ইডি বলছে, কেলেঙ্কারির পরিমাণ ১০০ কোটি টাকা। প্রথমে যাকে গ্রেফতার করতে হবে তিনি হলেন বিজেপি সভাপতি। আপনি অজিত পাওয়ারের বিরুদ্ধে ৭০ হাজার কোটি টাকার সেচ কেলেঙ্কারির অভিযোগ করছেন। এখন তিনি হঠাৎ পরিষ্কার হয়ে গেছেন এবং তার সমস্ত পাপ ধুয়ে ফেলেছেন কারণ তিনি এনডিএ সরকারের অংশ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। হিমন্ত বিশ্ব শর্মা এবং হেমন্ত সোরেন- একজন মাথা নত করেননি এবং জেলে ছিলেন যখন অন্যজন বিজেপির পতাকা ধরেছিলেন, তিনি এখন পরিষ্কার।"

তিনি শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও নিজের মন্তব্য প্রকাশ করেছেন। কি বলেছেন তিনি? ইতিমধ্যেই সেই ভিডিও সামনে এসেছে। দেখুন ভিডিও- 

 

Add 1

 . .  .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .