ফের রাজ্যে উদ্ধার টাকার পাহাড়, এবার হাওড়া, ভোটের আগে শোরগোল

লোকসভা ভোটের আগে রাজ্যে উদ্ধার টাকা।

author-image
Aniket
New Update
aaaaaaaaaaaaaaaa

File Picture

দিগ্বিজয় মাহালী: লোকসভা ভোটের আগে হাওড়া থেকে উদ্ধার বিপুল পরিমাণ টাকা। বুধবার দুপুর বারোটা নাগাদ গোলাবাড়ি থানার সামনে নাকা চেকিং-এর সময় একটি হলুদ ট্যাক্সিকে পুলিশের সন্দেহ হয়। গাড়িটিতে পুলিশ তল্লাশি চালালে দুটি ব্যাগ উদ্ধার হয়। এই ব্যাগ থেকে ৫৮ লক্ষ ৭১ হাজার টাকা নগদ উদ্ধার হয়। আটক প্রশান্ত কুমার সোনি (৩৯) ও ভুপিন্দ্ৰর সিং (৩৪)।

এরা মধ্যপ্রদেশের বাসিন্দা। এই বিপুল পরিমাণ টাকা ট্যাক্সি করে দুই যাত্রী কোথায় নিয়ে যাচ্ছিল তা নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ওই টাকার কোনও বৈধ কাগজপত্র দেখাতে না পারলে তাদের দুজনকে আটক করে গোলাবাড়ি থানার পুলিশ। তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা শুরু করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, আয়কর দপ্তরে খবর দেওয়া হয়েছে। আয়কর দপ্তরের আধিকারিকদের হাতে উদ্ধার হওয়া ওই ৫৮ লক্ষ ৭১ হাজার টাকা তুলে দেওয়া হবে।

হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠি জানান, আদালতের অনুমতি নিয়ে আলাদাভাবে এফআইআর করে তদন্ত করা হবে। কারণ ওই টাকা নিয়ে নির্বাচনের জন্য কাজে লাগানো হচ্ছিল কিনা কিংবা আগ্নেয়াস্ত্র কিনতে কাজে লাগানো হবে কিনা তা খতিয়ে দেখা দরকার। মধ্যপ্রদেশে পুলিশ টিম পাঠানো হবে টাকার উৎস জানার জন্য।

Add 1

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .