বাংলায় বড় ধাক্কা খেল বিজেপি, ভোটের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে বড় যোগদান

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল শতাধিক পরিবার। 

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
aaaaaa

File Picture

নিজস্ব প্রতিনিধি: বিজেপি ছেড়ে তৃণমূলে বড় যোগদান। তৃণমূল প্রার্থী কালিপদ সরেনের হাত থেকে পতাকা নিয়ে ভোটের আগে তৃণমূলে যোগ দিল ২০০ টি পরিবার। নয়াগ্রাম ব্লকের ক্ষুদমরাই এবং রামচন্দ্রপুর এলাকার বিজেপি কর্মী সমর্থকরা তৃণমূলে যোগদান করেছে। ১ এপ্রিল থেকে লক্ষ্মীর ভান্ডারে মহিলাদের ব্যাঙ্কে ১০০০/১২০০ টাকা করে ঢুকতে শুরু করেছে। তার প্রভাব অনেকটাই বোঝা গেল আজ। সকাল থেকেই নয়াগ্রামের বিভিন্ন এলাকায় তৃণমূল প্রার্থীর প্রচারে ভিড় জমায় মহিলা কর্মী ও সমর্থকরা। তাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। গতবার ঝাড়গ্রাম লোকসভা ছিল বিজেপির দখলে। নয়াগ্রাম ছিল তাদের শক্ত ঘাঁটি।

সেখানেই আজ দেখা গেল কার্যত বিজেপি শিবিরে ধস নেমেছে। রামচন্দ্রপুর, ক্ষুদমরাই এলাকায় বহু বিজেপি কর্মী ও সমর্থক ভিড় করে তৃণমূলের প্রার্থী কালিপদ সরেনের প্রচারে। সেখানে ব্লক সভাপতি, জেলা সভাপতির উপস্থিতিতে তৃণমূলের প্রার্থীর হাত ধরে দল বদল করেন তারা। তাদের বক্তব্য লক্ষ্মীর ভান্ডার সহ মমতা বন্দ্যোপাধ্যায়-এর একাধিক উন্নয়নে সামিল হতে তাদের আজ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান। যদিও বিজেপি এই যোগদানে গুরুত্ব দিতে নারাজ। বিজেপি নেতৃত্বর বক্তব্য এই যোগদান সমস্তটাই নাটক।

Add 1

.  . .  . . . . . . . . .  . . .. . . . . . . . . ... . . . . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . .