পরিত্যাক্ত খাদান থেকে নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে রহস্য

মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

author-image
Adrita
New Update
ds

নিজস্ব সংবাদদাতা, অন্ডাল: শুক্রবার বেলা এগারোটা নাগাদ অন্ডালের ধান্ডাডিহি এলাকার পরিত্যক্ত খাদান থেকে উদ্ধার হল দুদিনের নিখোঁজ ব্যক্তির মৃতদেহ। মৃতদেহ উদ্ধারে শোকের ছায়া পরিবারে। মৃত ব্যক্তির পেশায় ঠিকা শ্রমিকের কাজ করতেন বলে জানা যায় মৃত ব্যক্তির নাম জিতেন্দ্র কুমার সিং( ৩৮ )।

পরিবার সূত্রে জানা যায় মৃত ব্যক্তির মা দীর্ঘদিন ধরে রোগে ভুগছেন প্রথমে তাকে অন্ডালের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়,তারপর তাকে রানীগঞ্জের আরও একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় কয়েকদিন আগে। কয়েকদিন আগেই তার মাকে হাসপাতাল থেকে বাড়ি আনা হয় এরপর থেকেই হঠাৎ করে নিখোঁজ হয়ে যায় জিতেন্দ্র বলে স্থানীয় সূত্রে জানা যায়। মৃত ব্যক্তির ভাই সত্যেন্দ্র কুমার সিং জানান, গত দুদিন ধরে তার ভাই নিখোঁজ ছিল আজই তিনি সেই নিখোঁজ ডায়েরি করবার জন্য অন্ডাল থানায় আসেন। কিন্তু থানায় এসে পুলিশ সূত্রে খবর পান ধান্ডাডিহি এলাকা থেকে জিতেন্দ্রর মৃতদেহ উদ্ধার হয়েছে।

ও

তবে কিভাবে ধান্ডাডিহি এলাকার পরিত্যক্ত খাদানের কাছে জিতেন্দ্র গেল ?কেনইবা গিয়েছিল? এর মৃত্যুর পিছনে আর কি কারণ রয়েছে ?সমস্ত কিছুই পরিষ্কার হবে ময়নাতদন্তের পর। অন্ডাল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

Add 1