দুহাত ভরে আসবে টাকা , সুখ ফিরবে জীবনে, জেনেনিন কোন কোন রাশির আজ খুলছে ভাগ্য

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে মহাযোগ । এই যোগের ফলে ৪টি রাশির জাতকদের খুলবে ভাগ্য।

author-image
New Update
astro

নিজস্ব সংবাদদাতা: বৃহস্পতিবার  ৪ঠা মে মে মিথুন রাশিতে প্রবেশ করবে  শুক্র। যে রাশিতে ইতিমধ্যে অবস্থান করছেন গ্রহের সেনাপতি মঙ্গল। অর্থাৎ ৪ ঠা  থেকে মিথুন রাশিতে শুক্র এবং মঙ্গলের যুতি তৈরি হচ্ছে। যে যুতি আটদিন থাকবে। ওই আটদিনে চারটি রাশির জাতকের ভাগ্য বদলাতে চলেছে। 

মেষ রাশি- শুক্র এবং মঙ্গলের যুতির ফলে মেষ রাশি জাতকদের জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। অনুকূল সময় কাটবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মেষ রাশির যে স্থানে মঙ্গল এবং শুক্রের যুতি তৈরি হয়েছে, তাতে ওই রাশির জাতকরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন।

বৃষ রাশি- মঙ্গল এবং শুক্রের যুতির ফলে বৃষ রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃষ রাশির অধিপতি হলেন শুক্রদেব। বৃষ রাশির যে স্থানে ওই দুই গ্রহের যোগ তৈরি হচ্ছে, তাতে অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দ্রুত কেটে যাবে। চাকরির ক্ষেত্রেও সাফল্য মিলবে। আপনি যেভাবে কাজ করবেন, তা দেখে মুগ্ধ হবেন সিনিয়ররা।

কন্যা রাশি- কন্যা রাশির যে স্থানে মঙ্গল এবং শুক্রের যুতি তৈরি হচ্ছে, তার ফলে কন্যা রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে উন্নতির শিখরে পৌঁছাবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চাকরিতে বেতন বাড়বে কন্যা রাশির জাতকদের। কোনও নয়া কাজ শুরু করলে তাতে সাফল্য লাভ করবেন। 

মীন রাশি- মিথুন রাশিতে মঙ্গল এবং শুক্রের যুতির ফলে মীন রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ওই দুটি গ্রহের যুতির ফলে আকস্মিক অর্থলাভ হবে মীন রাশির জাতকদের। সঞ্চিত অর্থের পরিমাণ বাড়বে। পারিবারিক জীবন সুখকর হবে।