মহা শনিবার: আসতে চলেছে প্রচুর টাকা

আজ মহা শনিবার। আজ মিথুন, ধনু ও মীন রাশির জাতক ও জাতিকাদের প্রচুর টাকা আসতে চলেছে।

author-image
Aniket
New Update
horoscope

নিজস্ব সংবাদদাতা: আধ্যাত্মিক মতে মানুষের ভাগ্য নির্ভর করে রাশিফলের ওপর। রাশিফল গণনা করে পূর্বেই মানুষের ভাগ্য নির্ধারণ করা যায়। আজ মহা শনিবার। আজ অর্থ্যভাগ্য রয়েছে মিথুন, ধনু ও মীন রাশির জাতক ও জাতিকাদের। মিথুন, ধনু ও মীন রাশির জাতক ও জাতিকাদের আজকের ভাগ্যের বিষয়ে জানুন- 

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতক ও জাতিকা উচ্চপদস্থ কোনও ব্যক্তির অনুগত থাকলে অর্থ আসতে পারে। কর্মস্থানে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় লাভবান হবেন। অকারণ ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বেশি কথা না বলাই শ্রেয় হবে। প্রেমের জন্য ভালো দিন নয়। ত্বকের সমস্যায় ভুগতে হতে পারে। মিথ্যের আশ্রয় না নেওয়াই ভালো হবে। সম্পত্তি নিয়ে ঝামেলায় জড়াতে হতে পারে। বন্ধুদের সঙ্গে ভালো দিন কাটাতে পারবেন। কাজের চাপ বাড়তে পারে। 

ধনু রাশি: আজ ধনু রাশির জাতক ও জাতিকাদের বেশ ভালো দিন কাটবে। নতুন কাজের সন্ধান পাবেন। কর্মস্থানে সম্মান বৃদ্ধি পেতে পারে। স্বর্ণ ব্যবসায়ীদের জন্য বেশ ভালো দিন। যেকোনো রকম ব্যবসায় লাভবান হবেন। পড়াশোনার জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন।

মীন রাশি: কর্মক্ষেত্রে আজ খুবই ভালো দিন কাটবে মীন রাশির জাতক ও জাতিকাদের মধ্যে। ব্যবসায় জটিলতা কেটে যাবে। অর্থ প্রাপ্তি হবে আজ মীন রাশির জাতক ও জাতিকাদের। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রেমের জন্য ভালো দিন। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। চাকরি প্রাপ্তির যোগ রয়েছে।