রাশিফলঃ সব হিসেব পাল্টে যেতে পারে, আঘাত পেতে পারেন

সূর্য এবং বুধের এই সংমিশ্রণ এই সপ্তাহে সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। মেষ রাশির ক্ষেত্রে এই সপ্তাহটা বিশেষ করে আজকের দিনটি খুবই লাভদায়ক হবে বলে জানা যাচ্ছে।

author-image
SWETA MITRA
New Update
rashifal.jpg

নিজস্ব সংবাদদাতাঃ আপনারও কি মেষ আর বৃশ্চিক রাশিফল? জানেন কি আজ মঙ্গলবার দিনটি আপনার কেমন কাটবে? তাহলে জেনে নিন।

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে। আয় বাড়বে। এই সপ্তাহে ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সপ্তাহের শুরুতে কিছু সুসংবাদ পেতে পারেন। আপনার পুরো ফোকাস ব্যবসা এবং ক্যারিয়ারের দিকে থাকবে। চাকরির দিকে কোনও বড় পদক্ষেপ নেওয়ার সময় আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। সপ্তাহের দ্বিতীয়ার্ধে ব্যবসায়িক ভ্রমণ আনন্দদায়ক এবং লাভজনক প্রমাণিত হবে। আপনি যদি কোনও সম্পত্তি কিনতে চান তবে আপনার সেই ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পাবেন।

 

বৃশ্চিক রাশিঃ রাগের মাথায় বৃশ্চিক রাশির জাতক বা জাতিকারা কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে ফল ভালো হবে না। এছাড়া এই রাশির জাতক বা জাতিকারা আঘাত পেতে পারেন। আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারে অনেকেই বা আপনার লক্ষ্য থেকে আপনাকে বিভ্রান্ত করতে পারে। এমন পরিস্থিতিতে, ছোট ছোট জিনিসগুলি ছেড়ে দেওয়ার পরিবর্তে আপনার কাজের দিকে মনোনিবেশ করা ভাল। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং সাবধানে গাড়ি চালান।