সমবায় নির্বাচনকে সামনে রেখে রণক্ষেত্র! পরিস্থিতি সামাল দিতে এল পুলিশ

মেদিনীপুরের চন্দ্রকোনায় সমবায় নির্বাচনকে সামনে রেখে তৃণমূল বিজেপির সংঘর্ষ। ম্যানেজারের বিরুদ্ধে উঠছে পক্ষপাতিত্বের অভিযোগ। ঘটনাস্থলে হাজির হয়েছে পুলিশের বিশাল বাহিনী।

New Update
 COVER11 (14).jpg

নিজস্ব সংবাদদাতা: সমবায় নির্বাচনকে সামনে রেখে উত্তেজনা  তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে।  ফর্ম দেওয়া বন্ধ করে বাইরে চলে যান সমবায় সমিতির ম্যানেজার। এমনই অভিযোগ বিজেপির।পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ। এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার তাতারপুর-নেকেড়বাগ সমবায় কৃষি উন্নয়ন সমিতির।

জানা যায় আজ দশটা নাগাদ এলাকার বিজেপি কর্মী সমর্থকরা সমবায় সমিতির নির্বাচনকে সামনে রেখে মনোনয়নের ফর্ম তুলতে আসেন। বিজেপি কর্মীদের অভিযোগ, তাঁরা ফর্ম তুলতে আসলেই সমবায় সমিতির ম্যানেজার কমলাকান্ত রায় বাড়ি চলে যান । যদিও দীর্ঘক্ষণ বাদ একাধিক প্রশাসনিক দফতরে বিজেপি কর্মীরা ফোন করলে তারপরে  কমলাকান্ত বাবু অফিসে আসেন দুপুর ১ টা ৩০ মিনিট নাগাদ। তারপরেই সেই সমবায় সমিতি কার্যালয়ে বিজেপির দুই কর্মীর তুলে নেওয়া ফর্ম ছিড়ে ফেলেন দিয়েছে তৃণমূল কর্মীরা বলে অভিযোগ। ঘটনায় দেখা দিয়েছে তুমুল উত্তেজনা। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এবিষয়ে সমবায় সমিতির ম্যানেজার কমলাকান্ত রায়ের দাবি,নিয়ম অনুযায়ী সমস্ত কিছুই করা হয়েছে,নির্বাচনের জন্য মাইকিং করে অবগত করা হয়েছে। আমি দফতরে ছিলাম মাঝে একবার ঔষধ কিনতে গিয়েছিলাম ।যারা অভিযোগ করছেন, তাঁরা ইতিমধ্যে ফর্ম তুলেছেন।"