ভালোবাসার সপ্তাহে ভালোবাসার যোগ রয়েছে কি এই ৪ রাশির ভাগ্যে!

মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে।

author-image
Atreyee Chowdhury Sanyal
আপডেট করা হয়েছে
New Update
love horosocope

File Picture

নিজস্ব সংবাদদাতা: আজ শেষ ৪ রাশির ভাগ্যে কি আছে, দেখে নিন -

ধনু - আজকের দিনটি আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনাকে বিভিন্ন ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। আপনি যদি কোনো আলোচনায় অংশ নেওয়ার সুযোগ পান, তাহলে আপনাকে অবশ্যই মানুষের সামনে আপনার মতামত তুলে ধরতে হবে। আপনার কাছের কোনও ব্যক্তির কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। আপনার কাছের লোকেরাও আপনার কিছু কাজে সাহায্য করতে পারে।

কুম্ভ – মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসার জন্য ভ্রমণ লাভজনক হবে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারে পারস্পরিক কলহ এড়িয়ে চলুন। বোন ও ভাইদের সহযোগিতা পাবেন। টাকা পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন।

স্ব

মকর - আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। আপনাকে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করতে পারেন। ছাত্রছাত্রীরা তাদের লেখাপড়ায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলতে হবে।

মীন – ব্যবসায় দৌড়ঝাঁপ বেশি থাকবে। বিদেশ সফরেও যেতে পারেন। ভ্রমণ উপকারী হবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। পিতার সাহায্যে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকবে। অলসতা বাড়বে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। নিজেকে সংযত রাখুন। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে।

স

স