সক্রিয় পুলিশ! স্কুল চুরির ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতার যুবক

পশ্চিম বর্ধমান জেলার অন্ডাল থানা এলাকায় অন্ডাল ট্রাফিক কলোনী সংলগ্ন এলাকায় অন্ডাল উচ্চ বালিকা বিদ্যালয়ে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।

New Update
cৌৌৌৌৌৌover (4).jpg

নিজস্ব সংবাদদাতা:   চলতি মাসের শুক্রবার রাতে পশ্চিম বর্ধমান জেলার অন্ডাল থানা এলাকায়  ট্রাফিক কলোনী সংলগ্ন একটি স্কুলে দুঃসাহসিক চুরির ঘটনা  ঘটে। ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকায় । নগদ টাকা ও বেশ কিছু নথি চুরি হয়েছিল বলে বিদ্যালয়ের  শিক্ষিকা সঞ্চিতা চক্রবর্তী জানান। সঙ্গে সঙ্গেই ঘটনার তদন্ত শুরু করে অন্ডাল থানার পুলিশ।

চুরির ঘটনার তিনদিনের মাথায় বিদ্যালয়ে থাকা সিসিটিভি ফুটেজ দেখে সন্দেহভাজন এক যুবককে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। মঙ্গলবার সকাল বেলা স্কুল খুলতেই যুবককে আটক করা হয় এবং পরে তাকে গ্রেপ্তার করা হয় । পুলিশ সূত্রে জানা যায়, ধৃত যুবক ওই বিদ্যালয়ের এক শিক্ষিকার গাড়ির চালকের কাজে করতেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়,  তিনি বাঁকুড়া জেলার তেঘরিয়া মেটেলি এলাকার বাসিন্দা। নাম সঞ্জিত গড়াই। ধৃত ব্যক্তি চুরির কথা স্বীকার করেছেন বলে জানা যায়। তবে চুরি যাওয়া টাকা পয়সা উদ্ধার হয়নি। বুধবার ধৃত যুবক সঞ্জিতকে দুর্গাপুর আদালতে তোলা হয়। ধৃত যুবককে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য পেতে আদালতের কাছে ধৃতের ৭ দিনের পুলিশ হেফাজতের আবেদন করা হবে বলে পুলিশ সূত্রে জানা যায়।