মন হবে অশান্ত, স্বাস্থ্যের খেয়াল নিন এই রাশির জাতকরা

কেমন যাবে ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির জাতক জাতিকাদের আসুন জেনে নিন।

author-image
Adrita
New Update
ফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ২২ নভেম্বরের রাশিফল অনুযায়ী বুধবারের দিনটি সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে।

ধনু রাশি- আজ আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। পারিবারিক সমস্যার কারণে মন অশান্ত থাকতে পারে। ব্যবসায় সহযোগীদের কারণে কিছু বড় কাজ আপনার হাত থেকে পিছলে যেতে পারে। ব্যবসায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। পরিবারে বিতর্কের পরিস্থিতি তৈরি হবে। যানবাহন ইত্যাদি সাবধানে ব্যবহার করুন। স্ত্রীর সাথে মতবিরোধ হতে পারে।

hiren

মকর রাশি- আজ আপনার দিনটি সমস্যায় পূর্ণ হবে, আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। পরিবারে কিছু অপ্রীতিকর খবর শুনতে পাবেন। ব্যবসা-বাণিজ্যে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি দীর্ঘ ভ্রমণে যান তবে সাবধানে যানবাহন ব্যবহার করুন। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন এবং তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশি- আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আদালতে বিজয় হবে, পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। আপনি বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ আর্থিক সহায়তা পাবেন। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভ হবে এবং পারিবারিক আত্মীয়দের সাথে ভালো সময় যাবে। কোনো ধর্মীয় ভ্রমণে যেতে পারেন বেশি।

মীন রাশি- আজ আপনি কিছু নতুন কাজ শুরু করবেন। বিশেষ ব্যক্তির আগমনে মন খুশি হবে। আপনি আপনার পিতামাতা এবং পরিবারের সাথে কিছু বড় কাজের পরিকল্পনা করতে পারেন। আপনিও পরিবার নিয়ে কোথাও যেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে, নতুন গাড়ি, বাড়ি ইত্যাদি কেনার সম্ভাবনা থাকবে।

hiring.jpg