মাকে খুন! সম্পত্তিতে নজর?

দুর্গাপুর স্টিল টাউনশিপের এ-জোন এলাকায় বৃহস্পতিবার রাতে বন্ধ আবাসন থেকে এক বৃদ্ধার পচাগলা মৃতদেহ উদ্ধার করে দুর্গাপুর থানার পুলিশ। মৃতদেহের পাশ থেকে বৃদ্ধার ছেলেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

author-image
Pallabi Sanyal
New Update
েে

হরি ঘোষ, দুর্গাপুর :  সম্পত্তি সংক্রান্ত বিবাদের জেরেই কি মাকে খুন করে নাটক ছেলের?সঠিক তদন্তের দাবি আত্মীয়দের পাশাপাশি প্রতিবেশীর। দুর্গাপুর স্টিল টাউনশিপের এ-জোন এলাকায় বৃহস্পতিবার রাতে বন্ধ আবাসন থেকে এক বৃদ্ধার পচাগলা মৃতদেহ উদ্ধার করে দুর্গাপুর থানার পুলিশ। মৃতদেহের পাশ থেকে বৃদ্ধার ছেলেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়। পাশাপাশি ওই হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ ছেলে রজত চক্রবর্তী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্টিল টাউনশিপের হোস্টেল এভিনিউ এলাকার ১৫ নম্বর স্ট্রিটে ডিএসপি আবাসনে ঘটনাটি ঘটে। মৃত বৃদ্ধার নাম অন্ন চক্রবর্তী (৬৫)। তার স্বামীর প্রায় একবছর আগে মৃত্যু হয়েছে।  ওই আবাসনে অন্নদেবীর ছেলে রজত চক্রবর্তী ও তার স্ত্রী থাকতেন।  বৌমা সদ্য সন্তানের জন্ম দেওয়ায় বাপের বাড়িতে রয়েছেন। আবাসনে কেবল অন্নদেবী ও রজত থাকতেন। রজত সিটিসেন্টারে শেয়ারমার্কেটের একটি সংস্থায় কাজ করেন।  বৃহস্পতিবার রাতে ওই আবাসন থেকে পঁচা দুর্গন্ধ এলাকায় ছড়াতে থাকলে  প্রতিবেশীদের সন্দেহ হয়। পুলিশে খবর দেয়। পুলিশ এসে আবাসনের দরজা ভেঙে ভেতরে ঢোকে। ঘরের মেঝেতে প্রথমে মা ও ছেলের পাশাপাশি পড়ে থাকা দুটি মৃতদেহ পুলিশের নজরে পড়ে। কিছুক্ষণের মধ্যেই ছেলে রজতের হুঁশ আসে। কিন্তু অন্নদেবীর মৃতদেহ পচে গলে গিয়েছিল। পুলিশ ও মৃতের আত্মীয় সহ প্রতিবেশীদের  প্রাথমিক অনুমান, রজত অন্নদেবীকে খুন করেছেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদেই খুন করে নাটক করছেন রজত। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।