নব জোয়ারে হবে জন জোয়ার, আশায় TMC

পশ্চিম বর্ধমান জেলায় ১৬ তারিখে নব জোয়ার কর্মসূচিতে আসছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (TMC) সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। জানা গেছে , নরেন্দ্র মোদী সরকারের আমলে বন্ধ হয়ে যাওয়া কারখানা হিন্দুস্তান কেবেলসের ময়দানে তিনি অধিবেশন ও রাত্রিবাস করবেন।

author-image
Pritam Santra
New Update
tmc

নিজস্ব প্রতিনিধি: পশ্চিম বর্ধমান জেলায় ১৬ তারিখে নব জোয়ার কর্মসূচিতে আসছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (TMC) সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। জানা গেছে , নরেন্দ্র মোদী সরকারের আমলে বন্ধ হয়ে যাওয়া কারখানা হিন্দুস্তান কেবেলসের ময়দানে তিনি অধিবেশন ও রাত্রিবাস করবেন। অভিষেকের কর্মসূচিকে সুন্দর ও সফল করতে মরীয়া সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস। 

tmc

কর্মসূচিকে সামনে রেখে বুধবার সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে ব্লকের তৃণমূল নেতা কর্মীদের নিয়ে প্রস্তুতি বৈঠক করা হয় শ্রমিক মঞ্চে। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন যুব তৃণমূল নেতা মুকুল উপাধ্যায় এবং সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান, সহ সভাপতি ভোলা সিং,আইএনটিটিইউসির ব্লক সভাপতি মনোজ তেওয়ারী, শ্রমিক নেতা দীনেশ লাল শ্রীবাস্তব সহ সমস্ত পঞ্চায়েত প্রধান, উপ প্রধানরা।তাছাড়া এদিন বৈঠকের পর নেতারা মিলে কেবেলসের ময়দান পরিদর্শন করেন। 

এদিন মুকুল উপাধ্যায় জানান, "অভিষেক বন্দ্যোপাধ্যায় এই ব্লকে আসছেন, তাই তাকে রাজার মত স্বাগত জানানো হবে। জুবলি মোড় থেকে তার সঙ্গে প্রায় ১৫ হাজার মোটর সাইকেল থাকবে। তাছাড়া জুবলি থেকে রূপনারায়ানপুর হিন্দুস্তান কেবেলস ময়দান পর্যন্ত রাস্তার দুই পাশে এলাকার মানুষ তাকে ফুল ছড়িয়ে স্বাগত জনাবেন। আমাদের একটাই লক্ষ্য, এই নব জোয়ার যাত্রা যেন জন জোয়ারে পরিণত হয়।"