পুলিশি তৎপরতায় অন্ডাল ধর্ষণকাণ্ডে কলকাতা থেকে গ্রেফতার এক

অন্ডালের ধর্ষণের ঘটনায় পুলিশ কলকাতা থেকে ফিরোজ নামের এক যুবককে গ্রেফতার করেছে। শুক্রবার তাকে আদালতে তোলা হয়। অভিযুক্ত আর এক যুবকের বিরুদ্ধে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

New Update
andal rape case.jpg

নিজস্ব সংবাদদাতা: নাবালিকা ধর্ষণকাণ্ডে এক অভিযুক্তকে গ্রেফতার করল অন্ডাল থানার পুলিশ। ধৃতের নাম ফিরোজ। বৃহস্পতিবার রাতে অভিযুক্তকে কলকাতা থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায় ।

বুধবার সন্ধ্যাবেলায় অন্ডাল রেলস্টেশন সংলগ্ন পার্কে সঙ্গীদের সঙ্গে খেলা করছিল ১৬ বছরের এক কিশোরী। ওই নাবালিকার বাবার অভিযোগ, সেই সময় দুই যুবক নাবালিকাকে ভুল বুঝিয়ে বাইকে করে অন্ডাল রেল ব্রিজ সংলগ্ন একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঐ দিন রাতেই নাবালিকার বাবা অন্ডাল থানায় তার নাবালিকা মেয়েকে ধর্ষণ করা হয়েছে এই মর্মে অভিযোগ দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার নাবালিকাকে ধর্ষণের বিষয়টি সামনে আসার পর এলাকায় ছড়ায় চাঞ্চল্য। তাতে লাগে রাজনৈতিক রঙও। ভেঙে পড়া আইন শৃঙ্খলা, মেয়েদের নিরাপত্তা নিয়ে সোচ্চার হয় বিরোধী রাজনৈতিক দলগুলো।  বৃহস্পতিবার বিধায়ক অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বিজেপি দলের পক্ষ থেকে ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে অন্ডাল থানা সংলগ্ন ১৯ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। অগ্নিমিত্রা পাল পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রীয়তার অভিযোগও তোলেন। অভিযোগ দায়েরের পর তদন্ত শুরু করে অন্ডাল থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে ফিরোজ নামে এক অভিযুক্তকে কলকাতা থেকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার তাকে পেশ করা হয় দুর্গাপুর মহকুমা আদালতে বিচারকের এজলাসে। অন্য অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি। দ্রুত ঐ অভিযুক্তও ধরা পড়বে বলে জানান অন্ডাল থানার এক এক আধিকারিক।