গ্রহের পরিবর্তনের সাথে সাথে চাকুরি জীবনেও আসছে পরিবর্তন

আজ আপনার জন্য কিছু নতুন সম্পত্তি অর্জনের দিন হবে।

New Update
horoscope (3)

File Picture

নিজস্ব সংবাদদাতা: আজকের শেষ ৪ রাশির ভাগ্যে কি রয়েছে, দেখে নিন –

ধনু - আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। আপনাকে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করতে পারেন। ছাত্রছাত্রীরা তাদের লেখাপড়ায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলতে হবে।

horoscope-sagittarius.jpg

মকর – দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে এবং আপনি সবাইকে সংযুক্ত করতে সফল হবেন। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন। আপনার আয় বৃদ্ধিতে আপনি খুশি হবেন। আপনার উচ্চশিক্ষায় পুরো জোর থাকবে। আপনার কিছু নতুন বাধা আসবে। ধর্মীয় কর্মকাণ্ডে আপনার আগ্রহ থাকবে। আপনি আপনার বিনোদনমূলক প্রোগ্রামগুলোর একটিতে যোগ দেবেন। ব্যবসা সংক্রান্ত কাজের বিষয়ে আপনার পিতার কাছ থেকে কিছু পরামর্শ নেওয়া এবং এটিকে এগিয়ে নিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে।

কুম্ভ – আজ আপনার জন্য কিছু নতুন সম্পত্তি অর্জনের দিন হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু বড় অর্জন পেতে পারেন। ব্যবসায় আপনাকে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি যদি আপনার আয়ের কথা মাথায় রেখে ব্যয় করেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আপনি আপনার সন্তানকে একটি নতুন কোর্সে ভর্তি করতে পারেন।

horoscope-aquarius.jpg

মীন – ব্যবসায় দৌড়ঝাঁপ বেশি থাকবে। বিদেশ সফরেও যেতে পারেন। ভ্রমণ উপকারী হবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। পিতার সাহায্যে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকবে। অলসতা বাড়বে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। নিজেকে সংযত রাখুন। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে।

Add 1