রাশিফল: অশুভকে দূরে সরিয়ে শুভ পরিবর্তন আসছে এই ২ রাশির জীবনে

কি আছে এই আপনার রাশিফলে? আসুন দেখে নিই।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা: কুম্ভ ও ধনু এই দুই রাশির ভাগ্যে রয়েছে বিরাট পরিবর্তন। সময় বদলাচ্ছে এই দুই রাশির জাতক-জাতিকার। এবার বদলাবে সব কিছু। বদলাবে তাঁদের ভাগ্যও। কি আছে এই দুই রাশির রাশিফলে, আসুন দেখে নিই।

কুম্ভ রাশি: সর্বক্ষেত্রে সাবধান হন

কুম্ভ রাশি - মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসার জন্য ভ্রমণ লাভজনক হবে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারে পারস্পরিক কলহ এড়িয়ে চলুন। বোন ও ভাইদের সহযোগিতা পাবেন। টাকা পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন।

ধনু রাশি: জেদ, বিবাদ ক্ষতির কারণ হবে, অবশ্যই জানুন রাশিফল

ধনু রাশি – আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে যথেষ্ট সমর্থন এবং সহযোগিতা পাবেন। আপনার কাজে স্বচ্ছতা বজায় রাখা উচিত, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে এবং আপনার ব্যক্তিগত প্রচেষ্টা আজ ফল দেবে। কোনো কাজে সমস্যা দেখা দেওয়ার ব্যাপারে সতর্ক থাকতে হবে। আপনাকে কোনো ঝুঁকিপূর্ণ কাজে জড়িত হওয়া এড়াতে হবে এবং আপনি যদি আপনার বিষয়ে চিন্তাভাবনা করে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে।

Add 1

Addd 3

cityaddnew

l