রাশিফল: ভাগ্য চরমে, টাকাই টাকা, আজ ইচ্ছা পূরণের দিন এই ৬ রাশির

ইচ্ছাপূরণের দিন এই ৬ রাশির।

author-image
Aniket
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা: রাশিফল আগে থেকে জেনে নিয়ে সেই অনুযায়ী কোনও ব্যক্তি নিজেকে গুছিয়ে নিতে পারেন। আধ্যাত্মিক মত বলে রাশিফল জানা অবশ্যই প্রয়োজন। তাহলে মানুষ ভালোর জন্য খারাপ থেকে মুক্তির লক্ষ্যে সঠিক পদক্ষেপ নিতে পারেন। রাশিফল অনুযায়ী আজ ভাগ্য ভালো সিংহ, কন্যা, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক ও জাতিকাদের। জানুন কেমন যাবে সিংহ, কন্যা, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক ও জাতিকাদের আজকের দিন- 

সিংহ রাশি- আজ সিংহ রাশির জাতক ও জাতিকারা নতুন চাকরির চেষ্টা করতে পারেন। সেই ইচ্ছা আপনাদের পূর্ণ হবে। চাকরির স্থানে সুনাম বাড়বে। বাড়তি অর্থ হাতে আসতে পারে। কোনও কাজে সুফল পেতে পারেন। ব্যবসায়ীরা সফল হবেন। তবে আজ আপনার পরিশ্রম হবে প্রচুর। আপনার দ্বারা কারও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে দিনটি ভালো নয়। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে আজ আপনার।

কন্যা রাশি- আজ কন্যা রাশির জাতক ও জাতিকারা যারা রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন তাদের ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসা ভাল যাবে। অর্থ আসবে আজ কন্যা রাশির জাতক ও জাতিকাদের। তবে আজ আপনাদের প্রিয়জনের জন্য মনঃকষ্ট হতে পারে। খরচ বৃদ্ধি হতে পারে। অযথা অশান্তি ঘটতে পারে।  আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন। 

ধনু রাশি- প্রেমের ব্যাপারে ইচ্ছা পূরণ হবে আজ ধনু রাশির জাতক ও জাতিকাদের। ব্যবসায় লাভবান হবেন। লটারি কাটতে পারেন। তবে আজ আপনার সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে। খরচ বৃদ্ধি পাবে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। ঈশ্বরকে স্মরণ করুন। 

মকর রাশি- আজ মকর রাশির জাতক ও জাতিকাদের ভ্রমণের ইচ্ছা পূরণ হতে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ রয়েছে। আধ্যাত্মিক আলোচনা মনকে শান্ত করে দিতে পারে। 

কুম্ভ রাশি- আজ কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের খেলাধুলায় সাফল্যের ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। বাড়তি খরচ হতে পারে। আধ্যাত্মিক আলোচনায় অংশ নিলে মনে শান্তি পাবেন। 

মীন রাশি- সম্পত্তির বিষয়ে মনে থাকা ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রেই উন্নতির যোগ রয়েছে। বন্ধুদের থেকে ভাল সাহায্য পাবেন। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারে অশান্তি হতে পারে। প্রেমে বিরহ আসতে পারে। শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। ঈশ্বরকে স্মরণ করুন। 

v

cityaddnew

স

স