রাশিফলঃ লেনদেনে নিয়ন্ত্রণ, লক্ষ্যের দিকে অগ্রসর, ভ্রমণের সুযোগ হতে পারে এই রাশির জন্য

আজকের দিনটি কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির? জেনে নিন রাশিফল।

author-image
Adrita
New Update
s

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ 

ধনু- প্রজ্ঞা এবং সমন্বয়ের সাথে এগিয়ে যেতে থাকবে। লেনদেনের ওপর নিয়ন্ত্রণ বাড়বে। দূর দেশের বিষয়ে তৎপরতা থাকবে। কাজ সম্প্রসারণের পরিকল্পনা গতি পাবে। বিদ্বেষ ও ক্রোধ থেকে রক্ষা করবে। লেনদেনের প্রচেষ্টায় স্মার্টনেস বাড়বে। নীতি বিধি বজায় রাখবে। সিস্টেমকে সম্মান করবে। ভদ্র হবে। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। কাজ স্বাভাবিক হবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। স্বচ্ছতা বজায় রাখবে। প্রতারক এবং দুর্বৃত্তদের থেকে দূরে থাকুন। ভ্রমণ হতে পারে। সবার সম্মান বজায় রাখবে।

hiring.jpg

মকর- লক্ষ্যের দিকে অগ্রসর হতে থাকবে। ক্যারিয়ার ব্যবসায় সাফল্য এবং গতি বজায় রাখবে। পেশাগত প্রচেষ্টায় প্রত্যাশার চেয়ে ভালো করবে। সর্বত্র মঙ্গল হবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রস্তাব সমর্থন পাবে। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। উল্লেখযোগ্য মামলা করা হবে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন। অর্জন বাড়বে। কর্মক্ষেত্রে আরও বেশি সময় কাটবে। আয় বাড়তেই থাকবে।

কুম্ভ- সকল ক্ষেত্রে ভালো ও ভারসাম্যপূর্ণ আচরণ বজায় রাখুন। প্রশাসনিক কাজে হস্তক্ষেপ বৃদ্ধি। আশানুরূপ কাজ চলবে। ব্যবস্থাপনার কাজে সুবিধা হবে। সব এলাকায় সক্রিয় থাকবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। সরকার ও প্রশাসনিক বিষয় আপনার পক্ষে থাকবে। সাফল্যের শতাংশ নিয়ন্ত্রণে থাকবে। দায়িত্ব ও ঊর্ধ্বতনদের পরামর্শ নেবেন। মানসিক শক্তি বজায় রাখবে। পদ ও মর্যাদা সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। কাছের মানুষদের সমর্থন থাকবে। সবার আস্থা পাবেন। সাক্ষাৎকারে কার্যকর থাকবে।

মীন- চাকরিজীবীদের জন্য খুব খরচের সময়। কাউকে বেশি আপন ভাবলে কষ্ট পেতে হবে। প্রেমের ব্যাপারে উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না।  দুপুরের পরে বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। খেলাধুলায় নাম করার সুযোগ রয়েছে। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে। অবান্তর কথায় অশান্তি বাধতে পারে।

hiring 2.jpeg