বুক ফাটা আর্তনাদ... ভয়াবহ অগ্নিকাণ্ড... সব শেষ

ভয়াবহ আগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গবাদি পশু থেকে শুরু করে বাড়ির সমস্ত আসবাব। পাশের বাড়িতে ব্যবসার সরঞ্জাম থেকে গবাদি পশু থাকত। সেখানেই বুধবার রাতে আগুন লাগে বলে জানা গিয়েছে।

New Update
COVER (4).jpg

 

নিজস্ব সংবাদদাতা:  ভয়াবহ আগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে  গবাদি পশু থেকে শুরু করে বাড়ির সমস্ত আসবাব। ঘটনাটি ঘটেছে অন্ডাল থানার উখরা পঞ্চায়েতের অন্তর্গত কাঁকড়ডাঙ্গা এলাকায়।

 বাড়ির মালিক মহম্মদ শফিক ও জাহিদা বিবি জানান, লেপ  তৈরি করার দোকান রয়েছে তাঁদের। আর তারই সমস্ত সরঞ্জাম এবং তাঁর বাড়ির গবাদি পশু ও মুরগি থাকে তার আর একটি বাড়িতে। মহম্মদ শফিক বলেন,   তিনি পাশের বাড়িতে শুয়ে ছিলেন। বুধবার রাত্রি দুটো নাগাদ বাইরে বেরলে  দেখতে পান তাঁর অন্য যে বাড়িতে লেপ তৈরি করার সরঞ্জাম,গবাদি পশু ও মুরগি রয়েছে, সেখানে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে । পাড়ার লোকজনদের সঙ্গে নিজেরাই আগুন নেভাতে ব্যস্ত হয়ে পড়েন। তবে ঠিক কখন আগুন লেগেছে? আর কীভাবে লেগেছে? সেটা নিয়ে পরিষ্কার কিছুই বলতে পারছেন না শফিক বাবু। তিনি বলেন, তিনি যখন দেখেন, ততক্ষণে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তাঁর চারটি ছাগল এবং প্রায় ৩০ টি মুরগি।  নিজেদের প্রচেষ্টাতেই  আগুন নেভান। বৃহস্পতিবার সকাল পাঁচটা নাগাদ  আগুন নিয়ন্ত্রণে আসে। বৃহস্পতিবার ঘটনা স্থল পরিদর্শনে আসেন অন্ডাল থানার পুলিশ।