চাকরিতে পদোন্নতি, আজ মনের সব ইচ্ছা পূরণ হবে! ভাগ্যে চমক

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন রাশিফল।

New Update
astrology

file pic

নিজস্ব সংবাদদাতাঃ সিংহ- ব্যবসায় অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। গুরুত্বপূর্ণ অসম্পূর্ণ কাজ শেষ হতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলে আপনার প্রভাব বাড়বে। কর্মসংস্থানের সন্ধানকারী লোকেরা চাকরি সংক্রান্ত খারাপ খবর পাবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মীদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন পেয়ে মন শান্তি অনুভব করবে। অন্যথায় ক্ষতি হতে পারে। পরিবারে বহিরাগতের হস্তক্ষেপের কারণে পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে।

Astro

কন্যা- দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। নতুন শিল্প নিয়ে অনেক ব্যস্ততা থাকবে। ক্ষমতায় থাকা ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা থাকবে। ব্যবসায় বাধা দূর হবে। পুরনো কোনও মামলা থেকে মুক্তি পাবেন। সামাজিক কাজে আপনার আন্তরিকতা ও সততা দিয়ে মানুষকে প্রভাবিত করতে আপনি সফল হবেন। আমদানি, রপ্তানি এবং বৈদেশিক পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিরা হঠাৎ করে বড় সাফল্য পেতে পারেন। 

তুলা- পরিবারের প্রবীণ সদস্যের সহায়তায় নির্মাণ কাজের বাধা দূর হবে। আপনার পুরনো কোনও ইচ্ছা পূরণ হবে। আপনার ব্যবসায় মনোযোগ দিন। রাজনীতিতে আপনার নেতৃত্ব সর্বত্র সমাদৃত হবে। অন্যথায়, ব্যবসায় অচলাবস্থা দেখা দিতে পারে এবং ছাত্রছাত্রীদের পড়াশোনা সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারে। যারা একটি বহুজাতিক কোম্পানিতে চাকরি খুঁজছেন তারা তাদের চাকরি সংক্রান্ত ভালো খবর পাবেন। ব্যবসায় উত্থান-পতন থাকবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা হঠাৎ বড় সাফল্য পেতে পারেন।

Add 1

বৃশ্চিক- বিজ্ঞান, শিল্প, অভিনয় ও খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। কর্মক্ষেত্রে আপনার তিক্ততা এবং রাগ নিয়ন্ত্রণ করুন। কোনো গুরুত্বপূর্ণ কাজের নির্দেশ পেতে পারেন। ব্যবসায় আপনার প্রজ্ঞার সঙ্গে আপনি উল্লেখযোগ্যভাবে প্রসারিত করতে সফল হবেন। কোনো সামাজিক কাজে অংশগ্রহণের জন্য আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। চাকরিতে পদোন্নতি হলে চাকরিজীবীদের সুখ বাড়বে। ছাত্র-ছাত্রীরা ক্লাস পড়াশুনায় ব্যস্ত থাকবে।