চারদিকে শত্রু...সমস্যায় পড়বেন এই ৪ রাশির জাতকরা! সাবধান থাকুন

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন রাশিফল।

New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ মেষ- অপরিচিত কাউকে বিশ্বাস করলে আপনার ক্ষতি হবে। কাজের আধিক্যের কারণে আপনি বুঝতে পারবেন না কোন কাজটি আগে করবেন এবং কোনটি পরে করবেন। আপনার চারপাশে বসবাসকারী শত্রুদের থেকে সাবধান থাকুন, তারা আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করবে। যারা চাকরির খোঁজে এখানে-সেখানে ঘুরে বেড়াচ্ছেন তারা হয়তো তাদের কোনো বন্ধুর কাছ থেকে ভালো সুযোগ পেতে পারেন। আপনার গোপনীয়তা অন্য কারো কাছে প্রকাশ করবেন না।

astrology1

বৃষ- আপনার পুরনো কিছু বিবাদ মিটে যাবে বলে মনে হচ্ছে। শিশুদের মনে আজ কিছু বিভ্রান্তি থাকবে, যা আপনি কথোপকথনের মাধ্যমে সমাধান করতে পারেন। আপনার বন্ধুদের মধ্যে একজন আপনার মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে। আপনাকে আপনার বন্ধুর সঙ্গে আপনার কিছু কাজের কথা বলতে হবে, তবেই এটি সম্পূর্ণ হবে। 

মিথুন- আপনার সম্পত্তি সংক্রান্ত বিবাদ আজ মিটে যাবে। আপনি আপনার কাজের পরিকল্পনা করে এগিয়ে যাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের সম্পূর্ণ মনিটরিং বজায় রাখুন। আপনার কিছু শত্রু আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। আপনার কারো কাছ থেকে টাকা ধার করা উচিত নয়, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হবেন। পরিবারের কোনো সদস্য আপনার কাছে কিছু অনুরোধ করতে পারেন।

Add 1

কর্কট- যে সকল শিক্ষার্থীরা শিক্ষার জন্য বিদেশে যেতে চান তাঁদের প্রচেষ্টাকে শিথিল করা উচিত নয়। আপনার পরিবারের যে কোনো সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি আপনাকে যথাসময়ে পূরণ করতে হবে, অন্যথায় সে আপনার উপর রাগ করতে পারে। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে আপনি চিন্তিত থাকবেন। আপনি যদি আপনার সন্তানকে কোনো দায়িত্ব দিয়ে থাকেন, তাহলে সে তাতে শিথিল হতে পারে। আপনার কাজ শেষ করতে আপনি কিছু সমস্যার সম্মুখীন হবেন।