রাশিফলঃ ব্যবসায় লাভ, সাফল্যের শিখরে পৌঁছাবেন এই ৪ রাশির জাতকরা

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জেনে নিন রাশিফল।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ মেষ- ব্যবসায় আপনার বুদ্ধি বড় সাফল্যের দিকে নিয়ে যাবে। বন্ধুদের সঙ্গে কোনো শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। বেকাররা চাকরি পাওয়ার সুসংবাদ পাবেন। রাজনীতিতে আপনি আপনার কাঙ্ক্ষিত অবস্থান পাবেন। সরকারের কাছ থেকে সুবিধা পাবেন। পরিবারে আপনার সিদ্ধান্তের প্রশংসা করা হবে। শিল্প ও অভিনয় সংশ্লিষ্ট কাজে নিয়োজিত ব্যক্তিরা কাঙ্ক্ষিত জায়গায় পদায়ন পাবেন। 

astrology1

বৃষ- শিক্ষার্থীরা পড়াশোনা সংক্রান্ত কাজে বেশি ব্যস্ত থাকবেন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। ব্যবসায় এমন সাফল্য পাবেন যা কল্পনাও করতে পারেননি। বেকাররা কর্মসংস্থান পাবে। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ভালো সমন্বয় থাকবে।  বুদ্ধিবৃত্তিক কাজে আপনার সহযোগিতা থেকে মানুষ বিশেষ সুবিধা ও সাহচর্য পাবে। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন।  আপনি আপনার মায়ের কাছ থেকে খুব ভাল খবর পাবেন।

মিথুন- অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কাঙ্খিত জায়গায় টেনশন পেতে পারেন। শিক্ষার্থীরা ক্লাসে পড়াশুনায় আগ্রহ দেখাবে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভের খবর পাবেন। জমি ক্রয় সংক্রান্ত কাজে জড়িত ব্যক্তিদের বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে।

Add 1

কর্কট- দূর দূরত্ব বা বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ঝুঁকিপূর্ণ কাজে সফলতা পাবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে। ভবন নির্মাণ কাজে উল্লেখযোগ্য সাফল্য পাবেন মানুষ। রাজনীতিতে গুরুত্বপূর্ণ প্রচারে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। কর্মক্ষেত্রে অন্য কিছু কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে।