হাতে আসবে টাকা, ব্যবসায় লাভ! সোমে ভাগ্যে চমক ৪ রাশির

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল।

New Update
astrology

file pic

নিজস্ব সংবাদদাতাঃ মেষ: গ্রহের স্থানান্তর অনুসারে দিনটি আপনার জন্য শুভ ও কল্যাণকর হবে। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। আপনার গোপন নীতিগুলো বিরোধী দলের কাছে প্রকাশ করবেন না। সামাজিক কর্মকান্ডের প্রতি আগ্রহ বাড়বে। পরিবারে শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও আপনি আনুপাতিক ফলাফল পাবেন না। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। 

ASTROLOGY 1

বৃষ: আপনি নতুন বন্ধুদের কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যবসায় আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশীর্বাদ পাবেন। আপনি রাজ্য স্তরের একটি পদ বা সম্মান পেতে পারেন। আদালতে মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। কূটনীতি ও রাজনীতির ক্ষেত্রে আপনার বৌদ্ধ দক্ষতার প্রশংসা করা হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

মিথুন: গ্রহের স্থানান্তর অনুসারে দিনটি আপনার জন্য সাধারণ সুখ এবং উন্নতিতে পূর্ণ হবে। আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখে গুরুত্বপূর্ণ বিষয়ে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। সামাজিক কার্যক্রম সম্পর্কে আরও সচেতন করুন। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ব্যবসায় লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে। জীবিকার ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিরা তাদের পরিশ্রমের ফল পাবেন। মনের তৃপ্তি বাড়বে। ভাল বন্ধুদের সাহায্যে কর্মক্ষেত্রে অসুবিধা হ্রাস পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে লাভের পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

Add 1

কর্কট: আপনি রাজনীতিতে আপনার বিরোধীদের কাছে পরাজিত হবেন। ব্যবসায় উন্নতির সঙ্গে লাভ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের গোপন রাজনীতিতে সাফল্য পাবেন। ভবন নির্মাণ কাজে নিয়োজিত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। কোনো ব্যবসায়িক সফর সফল হবে।