চাকরিতে উন্নতি, কর্মক্ষেত্রে উন্নতি! চরম সাফল্য ৪ রাশির

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল।

New Update
astrology

file pic

নিজস্ব সংবাদদাতাঃ মেষ: দিনটি আপনার জন্য শুভ, লাভজনক এবং প্রগতিশীল হবে। কোনও কাজ শেষ না হওয়া পর্যন্ত কারও কাছে প্রকাশ করবেন না। অন্যথায় কাজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার আবেগকে ইতিবাচক দিকনির্দেশ দিন। কর্মক্ষেত্রে কর্মরত লোকেরা আরও কঠোর পরিশ্রম করলে পরিস্থিতির উন্নতি হবে। ব্যক্তিগত ব্যবসা করা ব্যক্তিদের জন্য হঠাৎ লাভের সম্ভাবনা থাকবে। নিরাপত্তার ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা তাদের সাহস ও বীরত্বের জোরে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কাঙ্খিত পদও পাবেন। রাজনীতিতে প্রতিপক্ষকে পরাজিত করে গুরুত্বপূর্ণ পদ পেতে সফল হবেন।

ASTROLOGY 1

বৃষ: কর্মক্ষেত্রে উত্থান-পতন থাকবেই। ব্যবসায় অপ্রয়োজনীয় ব্যাঘাতের কারণে আপনি অসুখী থাকবেন। আজকের দিনটি আপনার জন্য সংগ্রামের দিন হবে। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যাগুলোকে খুব বেশি দিন বাড়তে দেবেন না। সেগুলো দ্রুত সমাধান করার চেষ্টা করুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত প্রকাশ করবেন না। কাজে বাধা আসবে। পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে। যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। যে কোনো ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার সামাজিক সমস্যা এবং খ্যাতি সম্পর্কে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রমের পর জমি সংক্রান্ত কাজে সাফল্য পাবেন।

Add 1

মিথুন: প্রশাসনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপহার ও সম্মান পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও সম্মান বৃদ্ধি পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। যানবাহন কেনার পরিকল্পনা সফল হবে। যে কোনো শিল্প পরিকল্পনার জন্য আপনি তাৎক্ষণিক সহায়তা পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। কোনো অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার প্রভাব বাড়বে। সমস্যা কম হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। জমি, দালান, যানবাহন ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। অন্য কারো খাবারে থাকা উচিত নয়। বিচক্ষণতা ব্যবহার করুন।