কেন সন্দেশখালিতে ইডি প্রবেশ করতে পারত না! প্রচারে আক্রমণ অগ্নিমিত্রার

মেদিনীপুর সদরের একাধিক গ্রামে এবার প্রচার কর্মসূচি সারলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। শনিবার গুড়গুড়িপাল থানা এলাকার দেউলডাঙ্গা, চাঁইপুর, বয়লাশোল, কুকুরমুড়ি ও মালবাঁধি এলাকায় জনসংযোগ কর্মসূচি করেন তিনি।

New Update
agnimitra campaign.jpg

নিজস্ব সংবাদদাতা: মেদিনীপুর সদরের একাধিক গ্রামে এবার প্রচার কর্মসূচি সারলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। শনিবার গুড়গুড়িপাল থানা এলাকার দেউলডাঙ্গা, চাঁইপুর, বয়লাশোল, কুকুরমুড়ি ও মালবাঁধি এলাকায় জনসংযোগ কর্মসূচি করেন তিনি। চাঁদড়ার একটি রক্তদান শিবিরেও যোগ দেন তিনি। উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে ওই এলাকা থেকে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ ভালো ভোট পেয়েছিলেন। তবে গত বিধানসভা নির্বাচনে বিজেপিকে পরাস্ত করে তৃণমূল প্রার্থী জুন মালিয়া। এবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী বিধায়িকা জুন মালিয়া। দিলীপ ঘোষ  এবার বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে প্রার্থী হয়েছেন। তাঁর পরিবর্তে মেদিনীপুর লোকসভায় বিজেপি প্রার্থী আসানসোলের বিধায়িকা অগ্নিমিত্রা পাল। গুড়গুড়িপাল থানা এলাকায় মূলত দিলীপ ঘোষের অনুগামীই বেশি।

agnimitraa paull.jpg

স্বাভাবিকভাবেই দিলীপ ঘোষকে প্রার্থী না করায় তাদেরও মধ্যেও নানা গুঞ্জন শোনা গিয়েছিল। অনেকের মধ্যে আবার প্রচারের সেই আগ্রহ লক্ষ্য করা যায়নি যা গত লোকসভা ও বিধানসভায় দেখা গিয়েছিল। এদিন প্রচারে গিয়ে অগ্নিমিত্রা পাল রাজ্য সরকারের চুরি-দুর্নীতির পাশাপাশি সন্দেশখালিতে অস্ত্র উদ্ধার ইসুতেও তোপ দাগেন রাজ্য সরকারকে। তিনি বলেন, "আজ বোঝা যাচ্ছে সন্দেশখালিতে কেন ইডি আর সিবিআই-কে ঢুকতে দেওয়া হতো না। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পুলিশ মন্ত্রী, আপনার পুলিশ কী করছে? ঘুমিয়ে আছে? তৃণমূল এইসব অস্ত্র ব্যবহার করে আতঙ্ক সৃষ্টি করতে চাইছে বাংলায়। চুরি এবং দুর্নীতিতে যত লোকজন আছে সবাইকে সাপোর্ট করছে মমতা বন্দ্যোপাধ্যায়।" পাশাপাশি নরেন্দ্র মোদী সরকার এবারে চারশোর বেশি আসন পাবে বলেও আশাবাদী তিনি।

 tamacha4.jpeg