আর ৪ ঘণ্টা মাত্র- লকেট চট্টোপাধ্যায়

লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
bjplocket.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: হুগলি থেকে লকেট চট্টোপাধ্যায়ের ওপর ফের ভরসা রেখেছে বিজেপি। এই কেন্দ্রেরই বিদায়ী সাংসদ তিনি। নির্বাচনের আগে লকেট চট্টোপাধ্যায় জোরকদমে প্রচারণা অভিযান ও কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। আজও তার ব্যতিক্রম হবে না। লকেট চট্টোপাধ্যায় আজও নিজের কর্মসূচিতে অংশ নেবেন। আর মাত্র ঘণ্টা চারেকের অপেক্ষা। তারপরেই দুপুর ২ টো নাগাদ চন্দনগরে পূজা দিয়ে নিজের কর্মসূচি শুরু করবেন লকেট চট্টোপাধ্যায়। দুপুর আড়াইটাতে চুঁচুড়ায় পূজা দেবেন তিনি। তারপর সোজা বলাগড়ে এসে বিকেল ৪ টে নাগাদ নির্বাচনী মিছিলে অংশ নেবেন তিনি।

Locket vs Rachana

এরপর সন্ধ্যা সাড়ে ৫ টায় গুপ্তিপাড়ায় নির্বাচনী মিছিল করবেন তিনি। নিজেই ট্যুইট করে এই বিষয়ে জানিয়েছেন তিনি। তিনি বলেছেন, "পদ্ম চিহ্নে ভোট দিন বিজেপিকে জয়ী করুন"। প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে এবার হুগলিতে বিজেপি ও তৃণমূলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে বলে মনে করা হচ্ছে। বিজেপি এই আসনে নিজেদের শাসন কায়েম রাখতে যখন ফের লকেট চ্যাটার্জির ওপর ভরসা রেখেছে, তখন তৃণমূল খেলেছে দাবার চাল- এই আসনে তৃণমূলের প্রার্থী বাংলার অন্যতম লোকপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। মমতা ব্যানার্জি রচনার হুগলিতে জয় নিয়ে ব্যাপক ভাবে আশাবাদী। ফলে দুই অভিনেত্রীর মুখোমুখি ভোট লড়াই হুগলি আসনে কোন মোড় নেয় তাই এখন দেখার। উত্তর জানা যাবে ৪ জুন।

Add 1

TMC | BJP | rachana banerjee  .. . .. . .. . .. . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .