মায়ের বুক ফাটা কান্না.... শুধু মোবাইলের জন্য অন্তঃসত্ত্বাকে খুন!

পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার আড়িয়া গোবিন্দপুর এলাকায় অন্তঃসত্ত্বা এক মহিলাকে খুন করার অভিযোগ উঠেছে। মৃতার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে স্বামী ও শাশুড়িকে পুলিশ আটক করেছে।

New Update
narayangarh thana.jpg

নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার আড়িয়া গোবিন্দপুর এলাকায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলার অভিযোগ স্বামী এবং শাশুড়ির বিরুদ্ধে। শনিবার সকালে ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

নারায়ণগঞ্জ থানা আড়িয়া গোবিন্দপুর গ্রামে কাকলী দোলের বিয়ে হয় উজ্জ্বল। গত  সাত মাস আগে তাঁদের বিয়ে হয়। স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতো বলে  মৃতার বাপের বাড়ির দাবি। মৃতার বাপের বাড়ির অভিযোগ, তাঁদের মেয়ের সঙ্গে ফোনে কথা বলতে দিত না। বাপের বাড়ির সদস্যদের সঙ্গে মোবাইলে কথা বলতে চাইলে  মোবাইল ছাড়িয়ে নেওয়া হতো। শনিবার সকালে কাকুলীর সঙ্গে তাঁর স্বামীর ঝগড়া চরম পর্যায়ে পৌঁছায়। বাপের বাড়ির তরফে অভিযোগ করা হয়েছে, পণের জন্যই ওই গৃহবধূকে মেরে ঝুলিয়ে দিয়েছে। তারা লিখিত অভিযোগ দায়ের করে দাঁড়ানগর থানায়। শ্বশুর শাশুড়ি ও স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগের ভিত্তিতে স্বামী এবং শাশুড়িকে আটক করেছে নারায়ণগড় থানার পুলিশ।