খনি অঞ্চলে ক্রমেই বাড়ছে চুরির ঘটনা, পুলিশি তৎপরতায় উদ্ধার চোরাই জিনিস

অন্ডালে পুলিশের তৎরতায় একটি স্কুটি উদ্ধার করা হয়। গত কয়েকদিন ধরেই অন্ডাল এলাকায় চুরির ঘটনা বাড়ছে। বাদ যাচ্ছে না এলাকার স্কুলগুলো। নাজেহাল হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

New Update
andal scooty.jpg

নিজস্ব সংবাদদাতা:  খনি অঞ্চলে যেমন কয়েকদিনের যেমন চুরি ঘটনা সামনে এসেছে পাশাপাশি তৎপর আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ। দুষ্কৃতীদের জাল পেতে ধরেছে, উদ্ধার হয়েছে চুরি যাওয়া জিনিসপত্র।

 

অন্ডাল থানার উখড়া বাড়ির পুলিশের জালে ধরা পরল এমনিই দুই বাইক চোর। চলতি মাসের ৭ তারিখ দুই বাইক চোরকে বাকোলা কলোনি এলাকা থেকে গ্রেপ্তার করে উখড়া ফাঁড়ির পুলিশ। ভিতরের আদালতে তুলে আদালতের কাছে পুলিশে হেফাজতের আবেদন করা হয়। আদালত ধৃত ব্যক্তিদের চার দিনের পুলিশ হেফাজতের আদেশ দেন। ধৃত এমডি মগীর আহসান খান (২৩)বাঁকোলা গুলমোহর মুসলিম পাড়ার বাসিন্দা ও শেখ দিলবর (২১)বাঁকোলা ৪ নম্বর কবরস্থান এলাকার বাসিন্দ।  দুই জনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ তাদের কাছ থেকে উদ্ধার করে একটি চুরি যাওয়া স্কুটি। আদালতের নির্দেশ মতো চার দিনের পুলিশি হেফাজতের শেষ দিন বৃহস্পতিবার । তাই ধৃতদের আজকের আদালতে পেশ করলো উখড়া ফাঁড়ির পুলিশ।