দীঘার কাছে বড় দুর্ঘটনা, সরকারি বাস চালকের বিরুদ্ধে উঠছে অভিযোগ

দীঘা-রামনগর জাতীয় সড়কে রামনগর রাও স্কুলের সামনে দুর্ঘটনা। দীঘাগামী সরকারি বাস একটি ইট বোঝাই ইঞ্জিন রিক্সাকে ধাক্কা মারে । ঘটনায় রিক্সাচালক গুরুতর আহত হন। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

New Update
digha accident.jpg

নিজস্ব সংবাদদাতা: দীঘা-রামনগর  জাতীয় সড়কে রামনগর রাও স্কুলের সামনে দুর্ঘটনা! ১১৬ বি জাতীয় সড়কে রামনগর স্ট্যান্ডের আগে রামনগর রাও স্কুলের সামনে ঘটে গেল দুর্ঘটনা।

সকাল ১১ টা নাগাদ দীঘাগামী সরকারি বাস একটি ইট বোঝাই ইঞ্জিন রিক্সাকে ধাক্কা মারে রামনগর রাও স্কুল এর সামনে । আহত রিক্সা চালককে বড়রান্কুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রামনগর থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। গ্রামবাসীরা রাস্তা অবরোধ করেন। ইট বোঝাই মেশিন রিক্সাটি ও দেউলি হাটে যাচ্ছিল। ঢোলমারি ইটভাটা থেকেই ইট নিয়ে আসছিলেন ওই মেশিন রিক্সা চালক। ইট বোঝাই মেশিন রিক্সার পিছনে ধাক্কা দেয় স্টেট বাস এমনটাই অভিযোগ করছেন রিক্সা চালক। সকালে স্কুলের সামনে রীতিমতো যানজট হয়ে যায়। স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধ করে। বেপরোয়া যান চলাচলের বলি হচ্ছেন অনেকে। আজকের ঘটনায় কেউ হতাহত না হলেও। এই দুর্ঘটনায় আহত হয়েছেন রিক্সাচালক। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় রামনগর থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

একদিকে উৎসবের মরশুম অন্যদিকে শীতের সকাল। রামনগর দীঘা জাতীয় সড়কে এই সময় প্রচুর মানুষ যাতায়াত করেন । দীঘা মান্দারমনি তাজপুর এই সব এলাকায় প্রচুর মানুষ এই সময় ভ্রমণ করতে আসেন। রামনগর থানা ও পূর্ব মেদিনীপুর পুলিশ প্রশাসন বরাবরই বাড়তি নজরদারি চালান এই সময়ে। প্রশাসনিক নিরাপত্তার সাথে সাথে প্রত্যেক  যানবাহনকে সতর্ক ও সচেতন হয়ে ড্রাইভ করা উচিত। বারে বারে সরকারের তরফ থেকে পথ নিরাপত্তার বার্তা দেওয়া হয়েছে।