নারী নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন! রাজ্যে ফের কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

অন্ডালে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল অন্ডালে। পুলিশে ইতিমধ্যে নির্যাতিতার পরিবার অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তদের সন্ধানে পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছে। তবে পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

New Update
rape9

নিজস্ব সংবাদদাতা: অন্ডালের জিআরপি থানা এলাকায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। অন্ডাল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

নির্যাতিতার বাবা জানান, বুধবার সন্ধ্যায় তাঁর  ১৬ বছরের মেয়ে এলাকার একটি পার্কে বন্ধুদের সঙ্গে ঘুরতে যায়। ফিরোজ ও আরমান নামে দুই যুবক বাইক নিয়ে আসে।  কিশোরীকে ভুল বুঝিয়ে অন্ডালের ব্রিজের কাছে একটা জঙ্গলে নিয়ে যায়।  সেখানেই দুই যুবক কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযোগকারী জানান, তাঁর মেয়ের ইতিমধ্যেই মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে।   দুই অভিযুক্তর বিরুদ্ধে অন্ডাল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে অভিযুক্তরা ঠিক কোথাকার বাসিন্দা তা এখনও জানা যায়নি। তিনি দাবি করেন, তাঁর মেয়ের সঙ্গে যে ঘটনা ঘটেছে তার জন্য অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। পুলিশ ইতিমধ্যে এই ঘটনা তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি অভিযান শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোনও অভিযুক্তকে পুলিশ আটক করতে পারেনি বলে খবর।

স্থানীয়দের অভিযোগ,  অন্ডালের জিআরপি থানা এলাকার সামনেই যে পার্কটি রয়েছে, সেখানে সন্ধ্যা হলে অসামাজিক কার্যকলাপের জড়িত ব্যক্তিদের আনাগোনা বাড়ে। নানা ধরনের নেশায় আসক্ত কিছু যুবকদের বিচরণ ভূমি হয়ে উঠেছে এই পার্কটি। স্থানীয় বাসিন্দাদের অধিকাংশের দাবি, পুলিশ প্রশাসন শক্ত হাতে দমন করুক এই অসামাজিক কাজে জড়িত ব্যক্তিদের। এই ঘটনায় সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক মন্ডলের সদস্য দেবমিতা সরকার এলাকায় মহিলারা নিরাপদ নন বলে অভিযোগ করেন। মহিলা,শিশু ও সাধারণ মানুষের নিরাপত্তার দাবি করেন তিনি। এদিনের এই ঘটনা প্রসঙ্গে পুলিশ প্রশাসনের প্রতি আস্থা রেখে তিনি বলেন, পুলিশের উপর ভরসা আছে, নিশ্চয়ই পুলিশ দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে। অন্যথায় আগামী দিনে বৃহত্তর আন্দোলনের নামবেন তাঁরা।