নির্বাচন কমিশনের নির্দেশিকা অমান্য করছেন মুখ্যমন্ত্রী! কী অভিযোগ আনলেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচন কমিশনের নির্দেশিকা অমান্য করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় কৌশলে 'নির্দিষ্ট' পুলিশ অফিসারদের একই জেলায় নিয়োগ করছেন।

New Update
suvendu adhikary.jpg

নিজস্ব সংবাদদাতা:  মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচন কমিশনের নির্দেশিকা অমান্য করছেন বলে অভিযোগ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইট করে বৃহস্পতিবার তিনি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় কৌশলে 'নির্দিষ্ট' পুলিশ অফিসারদের একই জেলায় নিয়োগ দিচ্ছেন, যাঁদের ভারতের নির্বাচন কমিশনের নির্দেশিকা অনুসারে অন্য জেলায় বদলি হওয়ার কথা ছিল।

 

ইসিআই-এর নির্দেশিকাকে লঙ্ঘন করার সময়,  যাতে এই নির্দিষ্ট পুলিশ অফিসাররা লোকসভা নির্বাচনের সময় তৃণমূলকে সাহায্য করতে পারে, সেই কারণে নির্দিষ্ট পুলিশ আধিকারিকদের একই জেলায় নিয়োগ করছেন। নির্দিষ্ট পুলিশ আধিকারিক হাওড়া জেলার বাসিন্দা এবং ভোটার। তিনি হাওড়া পুলিশ কমিশনারেটে পদে ছিলেন এবং অন্য জেলায় বদলি হতে চলেছেন, কিন্তু ঘটনার পালাক্রমে তাকে এখন স্পেশাল ব্রাঞ্চে বদলি করা হয়েছে। আমি নির্বাচন কমিশনের কাছে অনুরোধ  করব,   দয়া করে এই ধরনের লঙ্ঘনগুলি যেন খেয়াল করা হয় এবং কঠোর নজরদারি রাখা হয় তৃণমূলকে, যাতে টিএমসি প্রশাসনের অপব্যবহার করে অন্যায্য সুবিধা পেতে না পারে। আমি সজাগ থাকব এবং যখন আমি এই ধরনের কোনও বেনিয়ম দেখব, তা প্রকাশ্য়ে আনতে থাকব।"