রাশিফল: সাবধানে পা ফেলতে হবে এই ৪ রাশিকে

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন?

জেনে নিন আজ কেমন কাটবে মেষ এবং বৃষ রাশির?

মেষ রাশি: সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য দিনটি মিশ্র হবে। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে উপহার পেতে পারেন। আপনার বাড়িতে অতিথির আগমনের কারণে পরিবারের সকল সদস্যরা ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনি আপনার যোগ্যতা দিয়ে একটি ভাল অবস্থান অর্জন করতে পারেন। যারা তাঁদের চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন তাদের সতর্ক থাকতে হবে। 

কেমন কাটবে মেষ ও বৃষ  রাশির?

বৃষ রাশি: আপনার জন্য কিছু বড় অর্জন আসতে চলেছে। আপনি নতুন কাজের প্রতি সম্পূর্ণ আগ্রহী হবেন। আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। আপনার কিছু প্রতিপক্ষ আপনার উপর আধিপত্য বিস্তার করার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে আপনার একজন সহকর্মীর আপনার কথায় খারাপ লাগতে পারে। আপনাকে আপনার কাজের প্রতি মনোযোগ বজায় রাখতে হবে।

মিথুন রাশি: কেমন যাবে আজকের দিন?

মিথুন রাশি: দিনটি আপনার জন্য প্রেম এবং সহযোগিতার অনুভূতি নিয়ে আসতে চলেছে। আপনাকে লেনদেনের বিষয়ে স্পষ্টতা বজায় রাখতে হবে। আপনাকে কিছু প্রতারক লোক থেকে সতর্ক থাকতে হবে। আইনি বিষয়ে আপনি সম্পূর্ণ আগ্রহী হবেন। আপনি কিছু বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। 

প্রিয়জন খুশি রাখবেন কর্কট রাশির জাতক - জাতিকাদের

কর্কট রাশি: দিনটি আপনার কর্মজীবনে একটি ভালো উন্নতি বয়ে আনবে। কারো কাছ থেকে টাকা ধার করা থেকে বিরত থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার বসের সঙ্গে কিছু সমস্যা নিয়ে তর্ক হতে পারে। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। গুরুত্বপূর্ণ কিছু মানুষের সঙ্গে দেখা হবে। 

Add 1

স্ব

স

x