রাশিফল: মৌনী অমাবস্যা, ভাগ্য খুলছে এই ৩ রাশির

মৌনী অমাবস্যায় ভাগ্য খুলছে এই ৩ রাশির।

author-image
Aniket
New Update
horoscope

File Picture

 

নিজস্ব সংবাদদাতা: রাশির প্রভাব আপনার জীবনে পড়ে। তা সে আপনার কর্মক্ষেত্র হোক কিংবা ব্যক্তিগত ক্ষেত্র। রাশির ওপর গ্রহের সেই ভাবে প্রভাব পড়লে তাতে যেরকম আপনি সুনাম অর্জন করতে পারেন, ঠিক তেমনই কখনও আবার সবকিছুই জটিল হয়ে উঠতে পারে। তাই প্রতিদিনের রাশিফল সারাদিনের একটি আভাস দিয়ে থাকে আমাদের সকলকে।

তুলা রাশি- মনে আশা করা সমস্ত ইচ্ছা পূরণ হবে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসার জন্য ভ্রমণ লাভজনক হবে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারে পারস্পরিক কলহ মিটে যাবে। বোন ও ভাইদের সহযোগিতা পাবেন। প্রচুর টাকা পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। আপনার স্বাস্থ্যর উন্নত হবে। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন। ইউটিউব চ্যানেলের গ্রোথ বৃদ্ধি পাবে। ঈশ্বরকে স্মরণ করুন। 

বৃশ্চিক রাশি– আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে যথেষ্ট সমর্থন এবং সহযোগিতা পাবেন। আপনার কাজে স্বচ্ছতা বজায় রাখা উচিত, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে এবং আপনার ব্যক্তিগত প্রচেষ্টা আজ ফল দেবে। কোনো কাজে সমস্যা মিটে যাবে। আপনাকে কোনো ঝুঁকিপূর্ণ কাজে জড়িত হওয়া এড়াতে হবে এবং আপনি যদি আপনার বিষয়ে চিন্তাভাবনা করে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভালো হবে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে।

মীন রাশি- আজ মায়ের আশীর্বাদে আপনার জীবনে সুফল আসবে। ইউটিউব চ্যানেল থেকে আয় হওয়া শুরু হবে। সমস্ত সমস্যা মিটে যাবে মায়ের কৃপায়। আপনার ইচ্ছা পূরণ হবে। শত্রুর থেকে মুক্তি মিলবে। মাকে স্মরণ করুন। 

স্ব

স

স

a a a . . .. . . . . .. . . .  ..  .. . . . .  .. . . . . . . .. . . . . . . . . . . .. .  .. . . .. . . . . . . . .. . .  ..  . . .. . .  . .. . . .  .. . . . . . . . . . . . . . . .