রাশিফল: শুভ দিন, রাজযোগ এই ৩ রাশির

রাজযোগ রয়েছে এই ৩ রাশির।

author-image
Aniket
New Update
horoscope

File Picture

 

 

নিজস্ব সংবাদদাতা: রাশিফলকে (Horoscope) গুরুত্ব দেয় না এইরকম মানুষ খুবই কম পাওয়া যায় জীবনে। আজ রাশিফল থেকে কোনো ব্যক্তির ভাগ্যের বিষয়ে পূর্বে আভাস পাওয়া যায়। যেমন আজ রাশিফল অনুযায়ী মেষ, বৃশ্চিক ও বৃষ রাশির জাতক ও জাতিকাদের ভাগ্য ভালো। রাজযোগ রয়েছে এই ৩ রাশির ভাগ্যে আজ। অর্থ, ধনসম্পদ সবকিছু প্রাপ্তির সূচনা হতে চলছে আজ থেকে। জানুন আজ কেমন যাবে মেষ, বৃশ্চিক ও বৃষ রাশির জাতক ও জাতিকাদের ভাগ্য- 

মেষ রাশি (Aries)- কোনও সঠিক কাজের জন্য সাফল্য আসবে। ব্যবসায়ীদের অতিরিক্ত দৌড়ঝাঁপ করতে হতে পারে তবে ব্যবসা নিয়ে মনের দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হবে। কোনও সৎ লোকের জন্য আপনার সুনাম হতে পারে। শত্রুরা আপনাকে অপদস্থ করতে পারবে না। সন্তানদের নিয়ে চলমান চিন্তা থেকে মুক্তি পাবেন। নিজের কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করলে শান্তি পাবেন। কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ লাভ। সুচিন্তার কারণে মনঃকষ্ট থেকে মুক্তি লাভ হবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে। ঈশ্বরের ওপর ভরসা রাখুন। 

বৃশ্চিক রাশি (Scorpio): কারও কুপ্রভাবে সংসারে চলমান অশান্তি মিটে যাবে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ রয়েছে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মধুর ব্যবহার সকলকে আকৃষ্ট করবে। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে তবে প্রচুর অর্থ উপার্জন হবে। পুরনো কোনও আশা সফল হতে পারে। আধ্যাত্মিকতার অংশ হন।

বৃষ রাশি (Taurus)- বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় রয়েছে। চলমান অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তির পথ আরও প্রসস্থ হবে। আপনি যে কাজেই যাবেন, সেই কাজেই সাফল্য পাবেন। প্রতিকূল পরিবেশ কেটে অনুকূল পরিবেশ ফিরে আসবে। চাকরিজীবীদের কাজের বিষয়ে কোনও সুখবর আসতে পারে। সারা দিন খুব আলস্যে কাটতে পারে। বিদ্যার্থীদের সুফল পেতে গেলে ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। ভাল কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। ঈশ্বরকে স্মরণ করুন। 

v

স

স

স্ব