রাশিফল: গ্রহদের স্থান পরিবর্তন, এই ৩রাশির ভাগ্যে আমূল পরিবর্তন

এই ৩ রাশির ভাগ্যে আমূল পরিবর্তন আসতে চলেছে।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
horoscope

File Picture

নিজস্ব সংবাদদাতা: রাশির প্রভাব আপনার জীবনে সবক্ষেত্রে কাজ করে। কর্মক্ষেত্র হোক কিংবা ব্যক্তিগত ক্ষেত্র রাশির প্রভাব পড়বেই। রাশির ওপর গ্রহের প্রভাবের ফলে আপনার জীবনে ভালো বা খারাপ যেকোনো কিছু হতে পারে। রাশিফল সারাদিনের কাজের এবং ব্যক্তিগত পরিধির একটি আভাস দিয়ে থাকে আমাদের সকলকে। জানুন আজ বৃষ, মকর ও কুম্ভ রাশির ভাগ্যে কি রয়েছে-

বৃষ রাশি: কেমন যাবে আজকের দিন?

বৃষ রাশি: দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে এবং আপনি সবাইকে সংযুক্ত করতে সফল হবেন। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন। আপনার আয় বৃদ্ধিতে আপনি খুশি হবেন। আপনার উচ্চশিক্ষায় পুরো জোর থাকবে। আপনার কিছু নতুন বাধা আসবে। ধর্মীয় কর্মকাণ্ডে আপনার আগ্রহ থাকবে। আপনি আপনার বিনোদনমূলক প্রোগ্রামগুলোর একটিতে যোগ দেবেন। ব্যবসা সংক্রান্ত কাজের বিষয়ে আপনার পিতার কাছ থেকে কিছু পরামর্শ নেওয়া এবং এটিকে এগিয়ে নিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে। আধ্যাত্মিক স্থানে ভ্রমন করুন। 

মকর রাশি: কেমন যাবে আজকের দিন?

মকর রাশি– আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। আপনাকে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করতে পারেন। ছাত্রছাত্রীরা তাদের লেখাপড়ায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলতে হবে। আধ্যাত্মিক আলোচনায় অংশ নিন।

জেনে নিন আজ কেমন কাটবে কুম্ভ রাশির

কুম্ভ রাশি– ব্যবসায় দৌড়ঝাঁপ বেশি থাকবে। বিদেশ সফরেও যেতে পারেন। ভ্রমণ উপকারী হবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। পিতার সাহায্যে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকবে। অলসতা বাড়বে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। নিজেকে সংযত রাখুন। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। ঈশ্বরের ওপর সবকিছু ছেড়ে দিন।

Add 1

 . . . . . . . . . . . . . . . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .