দোলযাত্রার দিন, আজ কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন

আজকের দিনটি কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির? জেনে নিন রাশিফল।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ ধনু: আপনার পরিবারের সমস্যাগুলো আপনাকে বিরক্ত করবে। ব্যবসায় কোনও ক্ষতির কারণে আপনি একটি বড় ধাক্কার মুখোমুখি হতে পারেন, যার কারণে আপনি কারও সঙ্গে কথা বলতে চান না। আপনার মনের সমস্যাগুলো নিয়ে আপনি আপনার স্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন। আপনি যদি আপনার গুরুত্বপূর্ণ কাজের তালিকা তৈরি করে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভাল হবে। 

astro1

মকর: দিনটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হতে চলেছে। আপনি দূরে বসবাসকারী পরিবারের সদস্যের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পারেন। আপনার চোখ সংক্রান্ত কিছু সমস্যা থাকতে পারে যার জন্য আপনাকে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে। কর্মক্ষেত্রে আপনার জুনিয়রদের কাছ থেকে কাজ করিয়ে নেওয়ার জন্য আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে। চাকরিজীবীরা যদি কোনো খণ্ডকালীন কাজ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে তারা তার জন্যও সময় বের করতে পারবেন।

Add 1

কুম্ভ: দিনটি আপনার জন্য কোন আইনি বিষয়ে জয়ী হবে। আপনি আপনার পরিকল্পিত কাজগুলো সম্পূর্ণ করতে কোনও কসরত ছাড়বেন না। আপনার কারো সঙ্গে খুব সাবধানে কথা বলা উচিত। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। কোনো কাজের ব্যাপারে আপনার মনে কোনো সন্দেহ থাকলে তা দূর করে এগিয়ে যেতে হবে। আজ একটি ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে।

স্ব

মীন: দিনটি আপনার জন্য একটি নতুন কাজ শুরু করার জন্য শুভ হবে। আপনি আপনার পিতামাতার পরামর্শে কোনও ব্যবসায় বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার বাড়িতে অতিথির আগমনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে তা ফেরতও পেতে পারেন।

স

স