ভাগ্যে বিরাট চমক ৪ রাশির! খুলবে একাধিক সাফল্যের পথ

সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জেনে নিন রাশিফল।

New Update
astrology

file pic

নিজস্ব সংবাদদাতাঃ সিংহ- পরিবারে কোনও বিষয় নিয়ে বিবাদ চললে তা দূর হবে। আপনার কাজের মাধ্যমে আপনি একটি নতুন পরিচয় পাবেন। আপনার দেওয়া পরামর্শগুলো আপনার সহকর্মীদের জন্য খুব দরকারী হবে। বড় পদ পেতে পারেন। আপনার পুরনো কোনো লেনদেন আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াবে। আপনার কোন বন্ধুর কথায় প্রভাবিত হওয়া এড়িয়ে চলা উচিত।

astro

কন্যা- বিদেশে অবস্থানরত পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে আপনি চিন্তিত হতে পারেন। পরিবারের কোনো সন্তান নতুন চাকরি পেতে পারে। একজন সদস্যের বিবাহ নিশ্চিত হওয়ার কারণে পরিবেশটি মনোরম হবে। ছোট বাচ্চাদের জন্য কিছু উপহার নিয়ে আসবেন। আপনি ব্যবসা নিয়ে একটু চিন্তিত থাকবেন, তবুও আপনি আপনার কাজ সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন।

তুলা- আপনার বস আপনাকে কিছু দায়িত্ব দেবেন, যা আপনি সময়মতো সম্পন্ন করবেন। আপনার কিছু চুক্তি চূড়ান্ত হবে। আপনাকে আপনার কোনও বন্ধুর জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। কর্মক্ষেত্রে মহানভাব দেখাতে গিয়ে ছোটদের ভুল ক্ষমা করতে হবে। আপনার চারপাশে বসবাসকারী শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। আপনার কাজে আপনার কোনো সহকর্মীর সাহায্য নিতে হতে পারে।

Add 1

বৃশ্চিক- কোনও নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। আপনি যদি আপনার ব্যবসায় কোনও পরিবর্তন করে থাকেন তবে এটি আপনার জন্য ভাল হবে। আপনি কোনও স্কিমে আপনার অর্থ বিনিয়োগ করবেন।