হাতে আসবে টাকা...ব্যবসায় বিরাট লাভ! আজ ভাগ্য বদলাবে এই ৪ রাশির

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল।

New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ সিংহ: অপ্রয়োজনে দৌড়াদৌড়ি উদ্বেগ এবং অভ্যন্তরীণ দ্বন্দ্বের জন্ম দিতে পারে। ব্যর্থতার পরিবর্তে সাফল্যের সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমে আয় রোজগারের পথ প্রশস্ত হবে। যুবদলের বন্ধুদের নিয়ে একটি পার্টির আয়োজন করা হবে। বৈষয়িক সুখ, সমৃদ্ধি এবং পেশাগত উন্নতির সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক আলোচনা এড়িয়ে চলুন। শিল্পে আশ্চর্যজনক বৃদ্ধি এবং অগ্রগতির সম্ভাবনা রয়েছে। চারদিকে অতিরিক্ত দৌড়াদৌড়ির চক্র থাকবে। তারিখে অস্বাভাবিক পরিস্থিতির সম্মুখীন হন। পরিকল্পনা সম্পন্ন করে লাভ হবে। বন্ধুর প্রভাবে সামাজিক ও ধর্মীয় কাজ সমাপ্ত হওয়ার লক্ষণ রয়েছে। সময়ের সদ্ব্যবহার কর্ম ব্যবসায় লাভ বয়ে আনবে। আইনি বিবাদ থেকে দূরে থাকুন।

Astro

কন্যা: দিনটি আনন্দদায়ক হবে। সময়মত কাজ করলে উপকার হবে। যে কাজটি আপনি আশা করেননি তা সম্পূর্ণ হবে। ব্যবসায় আপনি আপনার বুদ্ধি দ্বারা অর্থ উপার্জন করবেন। চাকরিতে আপনার সৎ কাজ নিয়ে আলোচনা হবে। আপনার প্রতি মানুষের আস্থা বাড়বে। আপনি শিল্পের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে নির্দেশনা এবং সঙ্গ পাবেন। সাংবাদিকতার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার ফলে কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। শেয়ার লটারি থেকে আর্থিক লাভ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা উন্নতির পাশাপাশি তাদের পছন্দের কাজ করার সুযোগ পাবেন। রাজনীতিতে সিনিয়র ব্যক্তিদের কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন।

তুলা: কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় বিতর্কের কারণে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হতে পারে। কখনও কখনও এটি একটি সুখী এবং কখনও কখনও একটি চাপপূর্ণ পরিবেশ হতে পারে। অজানা কারণে গুরুত্বপূর্ণ পরিকল্পনা পিছিয়ে যেতে পারে। নারীদের সময় কাটবে হাস্যরসে। কাজ শুরু করুন। অংশের তারা জ্বলবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘ ভ্রমণ সেরা নয়। পারিবারিক কলহ বিবাদের জন্ম দিতে পারে। মঙ্গল উৎসবে যাওয়ার আমন্ত্রণ পাবেন। উপাদান ভোগের উপায় পাবেন। দূর দেশ থেকে ভালো বার্তা আসবে। শিক্ষা ও ব্যবসার ক্ষেত্রে সাফল্য আত্মবিশ্বাস বাড়াবে।

Add 1

বৃশ্চিক: বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছ থেকে প্রশংসা এবং সম্মান পাবেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা ও সুখ বাড়বে। ব্যবসার ক্ষেত্রে, গোপনে আপনার ব্যবসায়ীদের কোনো পরিকল্পনা আমার কাছে নিয়ে আসা উপযুক্ত হবে। কেউ যা বলে তা শুনে আপনি আপনার পথ থেকে বিচ্যুত হতে পারেন। অধ্যয়ন এবং শিক্ষকতা উভয়ের সাথে যুক্ত ব্যক্তিরা সাফল্য এবং সম্মান পাবেন। দীর্ঘ দূরত্ব বা বিদেশ ভ্রমণে যেতে পারেন। আজকের দিনটি বিজ্ঞান ও বিজ্ঞানীদের জন্য বিশেষভাবে সফল প্রমাণিত হবে। ক্ষমতাসীনদের জন্য কিছু সুখবর আসবে।