এক বছর আগে থেকে ফলাফল নির্ধারিত ছিল! বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এল

জোরাম পিপলস মুভমেন্টের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী লালদুহোমা জয়ের পর রাজ্যবাসীকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এই ফলাফলের জন্য তিনি ঈশ্বর ও রাজ্যবাসীর কাছে কৃতজ্ঞ। তিনি জানান, এক বছর আগে থেকেই জানতেন এই ফলাফল হবে।

New Update
ZPM edit.jpg

নিজস্ব সংবাদদাতা: মিজোরামের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরেই জোরাম পিপলস মুভমেন্টের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী লালদুহোমা বলেন, "এটি ঈশ্বরের আশীর্বাদ এবং জনগণের আশীর্বাদ। তাঁদের আশীর্বাদের কারণে এই জয় পেয়েছি। মিজোরামের নির্বাচনের ফলাফলে আমি খুবই খুশি ও কৃতজ্ঞ। আমরা আগের বছর থেকেই (এত বড় জয়) আশা করেছিলাম। আমরা জানি রাজ্যের জনগণ কী চায়।আমরা জানি যে তাঁরা আমাদের পক্ষে রয়েছেন। আমাদের কোনও প্রতিদ্বন্দ্বী নেই। গত বছরেই তাঁরা আমাকে নির্বাচিত করেছেন।জনগণের কাছে আগেই ঘোষণা করা হয়েছিল যে ZPM ক্ষমতায় ফিরলে লালদুহোমা মুখ্যমন্ত্রী হবেন। এটা আগের বছর থেকেই জনগণ জানে। রাজ্যে অনেক সমস্যা আছে।শপথ গ্রহণ অনুষ্ঠান শেষ হওয়ার পর, আমি একটি মুখ্যমন্ত্রী হিসেবে প্রথমবারের মতো প্রেস মিটিং করব। আমি আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার ঘোষণা করব তখনই।’

প্রসঙ্গত, ৪০ আসনের বিধানসভা নির্বাচনে মোট ১৭৪ জন প্রার্থী লড়েছিলেন। মিজোরামে মুখ্য প্রতিদ্বন্দ্বী দলগুলি হল মিজো ন্যাশনাল ফ্রন্ট, জোরাম পিপলস মুভমেন্ট ও কংগ্রেস। তিনটি দলই ৪০ আসনে প্রার্থী দিয়েছিল। বিজেপি মাত্র ১৩টি আসনে প্রার্থী দিতে পেরেছিল। আম আদমি পার্টিও এবার প্রথম মিজোরামের নির্বাচনে অংশ নিয়েছিল। জোরাম পিপলস মুভমেন্ট ২৭টি আসনে জয় লাভ করে। জোরাম পিপলস মুভমেন্টের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী লালদুহোমাকে শুভেচ্ছা বার্তা পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।